• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এই বলি নায়িকাদের কারও নাকই অরিজিনাল নয় কিন্তু

শেয়ার করুন
Bipasha and Preity
আদতে যে রকমটা তাঁরা দেখতে, তাঁদেরই তা মনপসন্দ নয়। আর তাই নিজেদের মুখমণ্ডলের অল্পবিস্তর কাটাছেঁড়া করে ফেলেছেন এই বলি তারকারা।তাঁদের নতুন সেই লুক কখনও পছন্দ হয়েছে দর্শকদের। কখনও আবার মুখ বেঁকিয়েছেন দর্শকেরা। আজ যে সব তারকাদের কথা শোনাব, নিজের নাকেরকসমেটিক সার্জারি করেছেন তাঁরা। একনজরে দেখে নেওয়া যাক সেই সেলেবদের কিছু ছবি।
Vaani Kapoor
‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন বাণী কপূর। তবে সেই প্রথম ছবি আর ‘বেফিকরে’ ছবিতে বাণীর লুকে বিস্তর ফারাক লক্ষ করা গিয়েছে। নাক, মুখের নীচের দিকটায় ছিল আসল পরিবর্তন। কারণ, ‘বেফিকরে’ ছবিটির ঠিক আগেই কসমেটিক সার্জারি করেছিলেন বাণী।
Shruti Hasan
নাকের সার্জারি নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি শ্রুতি হাসন। স্পষ্ট জানিয়েছিলেন যে, তাঁর নিঃশ্বাস নিতে অসুবিধা হয়। আর তারই কারণে এই কসমেটিক সার্জারি। ঠোঁটের সার্জারিও করিয়েছিলেন অভিনেত্রী। ঠোঁটের আকৃতি বদলেছে বলে, তীব্র ট্রোলডও হয়েছিলেন নেটিজেনদের কাছে। আর সেই সব ট্রোলিংয়ের কড়া জবাবও দিয়েছিলেন অভিনেত্রী।
Shilpa
শিল্পা শেট্টি যে বলিউডের সবথেকে ফিট অভিনেত্রী, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। দু’বার নাকের প্লাস্টিক সার্জারি করান অভিনেত্রী। আর তা নিয়ে সংবাদমাধ্যমের কাছে শিল্পার অকপট স্বীকারোক্তি, এমন কিছু বড় ব্যাপার নয় এটা।
Aditi
নাকের সার্জারি করেছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারিও। প্রথম দিকের বেশ কিছু ছবিতে নিজের আসল লুকেরই দেখা মিলত অদিতির। পরের দিকের ছবিতে তাঁর ওই পরিবর্তন নজরে আসে। তবে এই সার্জারি নিয়ে কখনও জনসমক্ষে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।
Priety
বোটক্স সার্জারি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিন্টাও। যদিও মিডিয়ার কাছে পুরোপুরি চেপে যান বিষয়টা। তবে অস্বীকার করলে কী হবে, ছবিই তো বলে দিচ্ছে যে, প্রীতি কসমেটিক্স সার্জারি করেছিলেন।
Minisha
আশা যতটা ছিল অভিনেত্রী হিসেবে ঠিক ততটা সফল হতে পারেননি অভিনেত্রী মিনিশা লাম্বা। আর তার কারণ হিসেবে বলিউডে কান পাতলেই শোনা যায়, মিনিশার কসমেটিক সার্জারি। সার্জারির জন্যই নাকি পরবর্তী কালে আর মিনিশাকে পছন্দ হয়নি দর্শকের।
Karishma
বিয়ের পর আর সিনেমার সঙ্গে কোনও সম্পর্কই ছিল না করিশ্মা কপূরের। তবে যে ক’টা সিনেমা করেছেন তাতে করিশ্মার অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকমহল।অভিনয় করছেন না তো কী, নাক আর ঠোঁটের কসমেটিক সার্জারিটা কিন্তু অনেক আগেই করে ফেলেছিলেন করিশ্মা কপূর।
Bipasha Basu
বোটক্স সার্জারি তো করেইছিলেন। নাকের সার্জারিও করেছিলেন বিপাশা বসু। আর বিপাশার প্রথম আর পরের দিকের ছবিগুলো দেখলেই সেই ফারাকটা চোখে পড়বে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন