• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

তানিশা-আরমান থেকে জসলিন-অনুপ, বিগ বসের ঘরে আলোড়ন ফেলেও প্রায় হারিয়ে গিয়েছে যে সম্পর্কগুলো

শেয়ার করুন
১১ big boss
ঝগড়া, তর্ক থেকে হাতাহাতি— বিগ বসের ঘর সাক্ষী থেকেছে সব কিছুরই। কিন্তু এই সব কিছুকে টপকে বিগ বসের ঘরের যে বিষয়টাকে নিয়ে আলোচনা সবচেয়ে বেশি হয়, সেটা হল প্রেম। তুমুল ঝগড়া যেমন হয়েছে, তেমনই প্রতিযোগীরা প্রেমের সাগরে ডুব দিচ্ছেন, এটাও ক্যামেরায় ধরা পড়েছে। কিন্তু বিগ বসের ঘরের কি সবটাই নাটক? পাবলিসিটির জন্য প্রতিযোগীরা অন্যের মনের সঙ্গেও খেলেন? দেখা যাক এমনই কয়েকটি জুটির প্রেম-কথা যেগুলো ঘরে শোরগোল ফেললেও বেশির ভাগই বাইরে প্রায় হারিয়ে গিয়েছে।
১১ big boss
বেনাফশা সুনাওয়ালা-প্রিয়াঙ্ক শর্মা: ‘বিগ বস’-এর হটেস্ট প্রতিযোগীদের মধ্যে অন্যতম বেনাফশা। বিগ বস সিজন ১১-এর প্রতিযোগী দু’জনেই। বিগ বসের ঘরে প্রবেশ করার আগে দু’জনেই এনগেজড ছিলেন। নিজের নিজের বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ডের সঙ্গে চুটিয়ে ডেট করছিলেন। বিগ বসের ঘরে ঢোকার কয়েক দিনের মধ্যেই দু’জনের মধ্যে আলাদা রসায়ন গড়ে ওঠে। পার্টনারদের ভুলে গিয়ে চুটিয়ে প্রেম শুরু হয়। কিন্তু শো শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়।
১১ big boss
আরিয়ান বৈদ্য-অনুপমা চোপড়া: এই দুই প্রতিযোগীর মধ্যে সম্পর্কটা ভাঙাগড়ার খেলার মতো। বিগ বস সিজন ১-এর প্রতিযোগী ছিলেন তাঁরা। তার আগে থেকেই অবশ্য একে অপরকে চিনতেন। দু’জনেই একসময় ডেট করেছিলেন। তার পর তাঁদের ব্রেকআপ হয়। কিন্তু বিগ বসের ঘরে দু’জনের মধ্যে নতুন করে প্রেম জেগে ওঠে। তবে সেটাও বেশি দিন স্থায়ী হয়নি। শো শেষ হতেই বাইরে বেরিয়ে আবার ব্রেক আপ।
১১ big boss
পায়েল রোহতগি-রাহুল মহাজন: বিগ বস সিজন ২-এ যে ভাবে ঘনিষ্ঠ হয়ে গিয়েছিলেন তাঁরা, তাতে অনেকেই ভেবে নিয়েছিলেন, বিগ বস শেষ হয়ে গেলেও তাঁদের সম্পর্ক ভাঙবে না। কিন্তু তেমন কিছুই হল না। বিগ বসের ওই মরশুমের সঙ্গে তাঁদের অন্তরঙ্গ সম্পর্কও শেষ হল। তার পর থেকে দু’জনকে আর একসঙ্গে দেখা যায়নি।
১১ big boss
সারা খান-আলি মার্চেন্ট: শুধু প্রেমেই থেমে থাকেননি বিগ বস ৪-এর এই জুটি। অনেক পা এগিয়ে বিগ বসের ঘরেই বিয়ে করে নেন তাঁরা। রীতিমতো সমস্ত নিয়ম মেনে অনুষ্ঠান করে বিয়ে করেন। কিন্তু বিগ বস ৪ শেষ হয়ে যাওয়ার পর জানা যায়, সবটাই টিআরপি-র জন্য। বিয়ের জন্য নাকি তাঁদের আলাদা করে ৫০ লাখ টাকা দিয়েছিলেন কর্তৃপক্ষ।
১১ big boss
অস্মিত পটেল-বীণা মালিক: তাঁরাও বিগ বস ৪-এর প্রতিযোগী ছিলেন। এখনও পর্যন্ত যত প্রেম বিগ বসের ঘরে হয়েছে, তার মধ্যে অন্যতম চর্চায় ছিল এই জুটির প্রেম। তবে বিগ বসের ঘরের ঘনিষ্ঠতা সেই ঘরেতেই সীমাবদ্ধ ছিল। পরে অস্মিত জানিয়েছিলেন, তিনি নাকি মোটেই বীণাকে পছন্দ করতেন না। সেটা একপেশে প্রেম ছিল।
১১ big boss
গওহর খান-কুশল টন্ডন: বিগ বস সিজন ৭-এর প্রতিযোগী। তাঁদের মধ্যে এতটাই ঘনিষ্ঠ সম্পর্ক ছিল যে, এক সময় গওহরের প্রতি কেউ কুমন্তব্য করলে তাঁর সঙ্গে গোলমাল বেধে যেত কুশলের। গওহরের জন্য প্রতিবাদ করে এবং অন্য এক প্রতিযোগীর সঙ্গে হাতাহাতির পর্যায়ে পৌঁছে বিগ বসের ঘর থেকেই বিতারিত হয়েছিলেন কুশল। বিগ বসের ঘরের বাইরেও দু’জনে অনেক দিন ডেট করেছেন। তবে তার পর আর তাঁদের সম্পর্ক ছিল না।
১১ big boss
তানিশা মুখোপাধ্যায়-আরমান কোহালি: কাজলের বোন তানিশা এবং ‘জানি দুশমন’-এর নায়ক আরমান সিজন ৯-এর প্রতিযোগী ছিলেন। এই মরশুমে আরমান কোহালির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা হয়। আরমান যদিও কখনও কখনও তানিশার প্রতি রূঢ় আচরণ করতেন, কিন্তু তানিশা কখনও আরমানের সঙ্গ ছাড়েননি। বিগ বসের এই মরশুম শেষ হয়ে যাওয়ার পর শোনা গিয়েছিল, তাঁরা বিয়ের পরিকল্পনা করছেন। তবে সে সম্পর্কও পরিণতি পায়নি।
১১ big boss
ডায়ান্ড্রা সোয়ারেস-গৌতম গুলাটি: বিগ বস সিজন ৮-এর প্রতিযোগী ডায়ান্ড্রা সোয়ারেস। মডেলিং জগতের বিখ্যাত নাম। গৌতম গুলাটি টিভির দুনিয়ায় ‘সিরিয়াল কিসার’ হিসাবে পরিচিত। সিজন ৮ রীতিমতো জমিয়ে দিয়েছিল তাঁদের রসায়ন। তবে বেশি দিন সেই সম্পর্ক টেকেনি।
১০১১ big boss
উপেন পটেল-করিশ্মা তন্না: বিগ বস সিজন ৮-এর প্রথম দিকেই তাঁদের প্রেম শুরু হয়। এক চাদরের তলায় তাঁদের দু’জনের উপস্থিতি বাইরের জগতে খুব শোরগোল ফেলে দিয়েছিল। বিগ বস শেষ হয়ে যাওয়ার পরও তাঁরা একসঙ্গেই ছিলেন। ‘নাচ বালিয়ে’-তেও জুটি হিসাবে অংশ নিয়েছিলেন।
১১১১ big boss
জসলিন মাথারু-অনুপ জালোটা: তাঁরা ছিলেন গুরু-শিষ্য। কিন্তু বিগ বস সিজন ১২-এ তাঁরা হয়ে উঠেছিলেন প্রেমিক-প্রেমিকা। ভজন গুরু অনুপ জালোটা এবং তাঁর চেয়ে ৩৭ বছরের ছোট গার্লফ্রেন্ড জসলিনকে নিয়ে কম বিতর্ক হয়নি! কিন্তু বিগ বসের ঘর ছাড়ার পর পরই অনুপ জালোটা জানান, এটা একটা পাবলিসিটি স্টান্ট ছিল। তাঁদের মধ্যে কেবল শিক্ষক-ছাত্রীর সম্পর্কই রয়েছে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন