• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

সেরা ১০টি ভূতের ছবির লিস্ট, যা দেখলে রাতে ঘুম উড়বে আপনার

শেয়ার করুন
১২ main
লকডাউনে বাড়িতে বন্দি। সময় কাটছে না? আপানার জন্য রইল সেরা ১০টি ভূতের সিনেমার সন্ধান। নিজের দায়িত্বে দেখবেন। রাত্রে কিন্তু ঘুম না-ও হতে পারে!
১২ ju on
জু-অন, দ্য গ্রাজ: আদপে জাপানি এই ছবির ইংরেজি সংস্করণের নাম ‘দ্য গ্রাজ’। এর কিছু পার্টও রয়েছে। শোনা যায়, এই ছবি নাকি সত্যি ঘটনা অবলম্বনে। হলফ করে বলা যায়, এ ছবি দেখলে আপানার রাত্রে ঘুম ছুটবে।
১২ exorcism of emily rose
এক্সরসিজম অব এমিলি রোজ: ঘড়ির কাঁটায় রাত তিনটে বাজতেই এমিলির সঙ্গে ঘটতে থাকে একের পর এক অদ্ভুত ঘটনা। যার কোনও বিজ্ঞানসম্মত ব্যাখ্যা নেই। ডাক্তাররা বলে,সে এপিলেপ্সির স্বীকার। সত্যিই কি তাই? উত্তর খুঁজতে দেখতে পারেন এক্সরসিজম অব এমিলি রোজ।
১২ 1408
১৪০৮: আপনি যদি হরর ছবির ভক্ত হন, তা হলে নিশ্চিত এই ছবি আপনি আগেই দেখে ফেলেছেন। যাঁরা দেখেননি তাঁরা যদি মিস করে যান, তাহলে ক্ষতি কিন্তু আপনার। এক হোটেলের ‘বিখ্যাত’ রুম নম্বর ১৪০৮ নিয়ে এই ছবি। অভিশপ্ত সেই ঘর। কী হয় সেই ঘরের বন্ধ দরজার পিছনে, বলবে এই ছবি।
১২ the nun
দ্য নান আপনি দ্য কনজিউরিং দেখেছেন? পেরন পরিবারের সঙ্গে ঘটে যাওয়া সেই হাড়কাঁপানো ঘটনাবলী মনে পড়লে এখনও দু’চোখের পাতা এক করতে পারেন না আপনি? ‘দ্য নান’ দেখুন। সঙ্গে পপকর্ন রাখবেন।
১২ incidious
ইনসিডিয়াস অশুভ শক্তির প্রভাবে তছনছ হয়ে যাওয়া এক পরিবারের গল্প বলবে এই ছবি। দেখতে পারেন।ভয়ের পাশাপাশি একটা ইমোশনাল রাইডও রয়েছে।
১২ the ring
দ্য রিং এক ভিডিয়োটেপকে ঘিরেই যত কাণ্ড। অভিশপ্ত সেই ভিডিয়োটেপটি নাকি এক সপ্তাহের মধ্যে তাঁর ভিউয়ারকে মেরে ফেলে। দেখবেন না কি?
১২ bolly
এ তো গেল বিদেশি ছবির লিস্ট। এ বার ফেরা যাক বলিপাড়ায়।
১২ pari
পরী তথাকথিত ভূতের ছবি নয়। কিন্তু পরম-অনুষ্কার অভিনয় ভাল লাগবে আপনার। ব্যাকগ্রাউন্ড মিউজিকে আপনার শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত খেলে যাবে নিজের অজান্তেই।
১০১২ 1920
১৯২০ : বলিউডে যে গুটিকয়েক দেখার যোগ্য হরর ছবি রয়েছে তাঁর মধ্যে এটি একটি। এক সদ্য বিবাহিত দম্পতি সম্মুখীন হয় কিছু অনভিপ্রেত ঘটনার। তার পর কী হয়? জানতে হলে দেখতে পারেন এই ছবিটি।
১১১২ ek thi dayan
এক থি ডায়ান: নাম শুনেই বুঝতে পারছেন, ডাইনির কারবার নিয়ে এই ছবি। কঙ্কনা সেনশর্মা, কলকি কেকলা এবং হুমা কুরেশির দুর্ধর্ষ অভিনয় এই ছবির ইউএসপি।
১২১২ horror
রাজ: দেখতে পারেন এই ছবিটিও। ২০০২-এ মুক্তি প্রাপ্ত এই ছবিটি সে সময় বেশ প্রশংসা কুড়িয়েছিল । তাহলে কী ভাবছেন? আজ থেকেই শুরু করুন। লিস্টটা তো ছোট নয়।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন