• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

থাকছে প্রচুর চমক, কেমন হচ্ছে এ বারের বিগ বসের বাড়ি? দেখে নিন

শেয়ার করুন
১০ big boss
অপেক্ষার অন্ত হতে চলেছে। ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাবে বিগ বস। লড়াই, মান-অভিমান সব কিছু নিয়ে, বিতর্কের ঝড় তুলে মাতিয়ে রাখবেন দর্শকদের। প্রতিযোগীরা তো বটেই, প্রতি বারই বিগ বসের ঘর নিয়েও থাকে চরম কৌতুহল। প্রতি বারই ঘরে থাকে নতুন চমক। কেমন হচ্ছে এ বারের বিগ বসের ঘর? দেখে নিন বিগ বসের অন্দরমহল।
১০ big boss
১৮ হাজার ৫০০ বর্গ ফুট এলাকা জুড়ে রয়েছে এই বিগ বস বাড়ি। মোট ৯৩টি ক্যামেরা থাকছে এ বারে। বাথরুম ছাড়া প্রতিযোগীরা বাড়ির যে প্রান্তেই যান না কেন বিগ বসের চোখ এড়াতে পারবেন না।
১০ big boss
বিগ বসের বাড়ির মূল দরজা খুলে যাবে, এক এক করে ভিতরে ঢুকবেন প্রতিযোগীরা। সদর দরজা আর বিগ বস হাউসের মধ্যে দূরত্ব ২০ ফুট। আর এই ২০ ফুট দূরত্ব জুড়ে রয়েছে সবুজ বাগান।
১০ big boss
সেটা পেরিয়ে গিয়েই প্রতিযোগীরা পৌঁছে যাবেন বৈঠকখানায়। এই বৈঠকখানাই হল বিগ বসের ‘হৃদয়’। এই লিভিং রুমেই তাঁদের বিভিন্ন টাস্ক দেওয়া হবে, এই লিভিং রুমে বসেই তাঁরা একে অপরের প্রতি ক্ষোভ-ভালবাসা জাহির করবেন। তাই সবচেয়ে সাজানো-গোছানো থাকে বিগ বসের লিভিং রুমই।
১০ big boss
বিগ বস ঘরের এই জায়গায় ছাদ যেন উল্টানো। দাবার বড় বড় ঘুঁটি উল্টো হয়ে যেন ঝুলছে সেখানে। এ বারে বিগ বসের পুরো বাড়িটাই অন্যবারের তুলনায় একটু অন্য ভাবে সাজানো হয়েছে। সারা বাড়িতেই সেটা নজরে পড়বে।
১০ big boss
বিগ বসের বাড়ির সবচেয়ে প্রয়োজনীয় অংশ এটিই। রান্নাঘর। রান্নাঘরের দেওয়ালেও কাপ-প্লেট দিয়ে সাজানো। উপর থেকে যতগুলো আলো ঝুলছে, সেগুলোর গায়েও কাপ আর প্লেট লাগানো। এমন রান্নাঘর হলে এ বার মনে হয় আর রান্না করা নিয়ে প্রতিযোগিদের মধ্যে ‘তুতু ম্যায় ম্যায়’ হবে না।
১০ big boss
সারাদিনের ক্লান্তির পর এই বেডরুমটাই প্রতিযোগীদের অন্যতম ভাল লাগার জায়গা। নরম বিছানায় দিনের সমস্ত ক্লান্তি মুছে ফেলার এটাই একমাত্র জায়গা। প্রতিবারেই কিছু না কিছু টুইস্ট থাকে বিগ বসের বাড়িতে। এ বারেও রয়েছে। এ বারে প্রতিযোগীর জন্য কোনও আলাদা বিছানা থাকছে না। একটি বিছানা তিনজন শেয়ার করবেন।
১০ big boss
কনফেশন রুম। অন্য প্রতিযোগী সম্বন্ধে কে কী ভাবেন, সব কিছু শেয়ার করার ঘর এটা। বসার জন্য একটাই জায়গা রয়েছে এই ঘরে। পুরো ঘরটা এমন ভাবে সাজানো হয়েছে যে বেশ রহস্যময় দেখতে লাগবে।
১০ big boss
বিগ বসের বাড়ি শুধু যে আধুনিক করা হয়েছে তাই নয়, দিনের পর দিন প্রতিযোগীরা বাইরের জগৎ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে এই বাড়িতেই কাটাবেন। সুতরাং মানসিক স্বাস্থ্যের সঠিক যত্ন নেওয়ারও প্রয়োজন তাদের। তাই বাড়ির বিভিন্ন অংশে প্রচুর গাছ লাগানো থাকবে।
১০১০ big boss
অত্যন্ত রঙিন এ বারে বিগ বসের বাড়ি। খাবারের জায়গাও সে ভাবেই সাজানো হয়েছে। দেওয়ালে সুন্দর করে আঁকা রয়েছে নানান কিছু। শ্বেত-শুভ্র চেয়ারগুলোয় পশমের গদি লাগানো।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন