• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

কোহালির প্রাক্তন বিশেষ বান্ধবী নাকি প্রেম করছেন দক্ষিণী সুপারস্টারের সঙ্গে!

শেয়ার করুন
১২ isabelle
ক্রিকেটার থেকে অভিনেতা। সবাই মজেছেন এই সুন্দরীতে। নায়িকা হিসেবে অভিনয়ে সে ভাবে দাগ কাটতে না পারলেও গুঞ্জনের মধ্যমণি তিনি। আগে ছিলেন বিরাট কোহালির বিশেষ বান্ধবী। এরপর একাধিক সম্পর্ক। এখন নাকি তিনি ডেট করছেন সুপারস্টারকে।
১২ Isabelle
শোনা যায়, তিনি ছিলেন বিরাট কোহালির ঘনিষ্ঠ। এখন নাকি বিখ্যাত দক্ষিণী নায়ক বিজয় দেবেরাকোণ্ডার বিশেষ বান্ধবী। তিনি ইসাবেল লেইতি। তুমুল জনপ্রিয় তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র নায়ক বিজয়। ‘অর্জুন রেড্ডি’-র অনুকরণেই তৈরি হিন্দি ছবি ‘কবীর সিং’ দুশো কোটির ক্লাবে নাম লিখিয়েছে ইতিমধ্যেই।
১২ isabelle
বিজয়-ইসাবেল জুটির পরবর্তী ছবির মুক্তি আসন্ন। ক্রান্তি মাধবের পরিচালনায় নতুন এই ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। ছবিতে বিজয়-ইসাবেল স্বামী স্ত্রী। ইনস্টাগ্রামে দু’জনের মাখো মাখো ছবি পোস্ট করেছেন ইসাবেল। তা দেখে গুঞ্জন ছড়িয়ে পড়তে দেরি হয়নি।
১২ isabelle
তেলুগু ও হিন্দি দুই ভাষাতেই কিছু ছবি করে ফেলা ইসাবেল আদতে বিদেশিনী। জন্ম, ব্রাজিলের জোয়াও পেসোয়া-য়। বলিউডে আত্মপ্রকাশ ২০১২ সালে। ‘তলাশ’-এ ছোট্ট ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে।
১২ isabelle
‘সিক্সটিন’, ‘পুরানি জিন্স’-এর মতো ছবি দিয়ে এগোতে থাকে ইসাবেলার ফিল্মি কেরিয়ার। সেই সঙ্গে রঙিন হতে থাকে ব্যক্তিগত জীবনও। বিভিন্ন সময়ে একাধিক পুরুষের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। তাঁদের মধ্যে অন্যতম ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি।
১২ isabelle
এক সাক্ষাৎকারে ইসাবেলা দাবি করেছিলেন, তিনি দু’বছর ডেট করেছেন বিরাটকে। বলিউডি গুঞ্জন, এক শিল্পপতির দেওয়া ফিল্মি পার্টিতে আলাপ বিরাট-ইসাবেলের। তখন তিনি ‘সিক্সটিন’ ছবির শুটিং-এ ব্যস্ত। তার মাঝেই প্রেমের সূত্রপাত।
১২ isabelle
২০১৩-র নভেম্বরে ছুটি কাটাতে বিরাট-ইসাবেল নাকি গিয়েছিলেন সিঙ্গাপুরে। এর মাঝেই বিরাটের জীবনে অনুষ্কার আগমন। ফলে খুব দ্রুত গুটিয়ে যায় ইসাবেলের সঙ্গে বিরাটের ইনিংস।
১২ isabelle
এরপরেও ইসাবেলার জীবনে মোস্ট এলিজেবল ব্যাচেলরের অভাব হয়নি। সিদ্ধার্থ মলহোত্রও ছিলেন তাঁর সাময়িক বয়ফ্রেন্ড। রেস্তোরাঁ, পার্টি-সহ বিভিন্ন জায়গায় দু’জনকে এক সঙ্গে দেখা গিয়েছে বহু বার।
১২ isabelle
এখন ইসাবেল আর বিজয়কে নিয়ে গুঞ্জন তুঙ্গে। যদিও দু’জনের কেউই স্বীকার করেননি সম্পর্ক। দু’জনেই এখন ফ্রান্সে শুটিংয়ে ব্যস্ত। প্রেমের দেশের আবহেই চলছে সেলফি পোস্ট। সঙ্গে চলছে ছবির শেষ পর্বের শুটিংও।
১০১২ isabelle
জানা গিয়েছে, ছবিতে ফ্ল্যাশব্যাকে ফিরে আসবে বিজয়ের পুরনো সম্পর্ক। রিল লাইফের মতো রিয়েল লাইফেও তিনি রঙিন। তাঁর জীবনেও সুন্দরীদের হাত ধরে প্রেমের আসা যাওয়া হয়েছে।
১১১২ isabelle
এর আগে বিজয়ের বান্ধবী ছিলেন ভিরিজিনি। সোশ্যাল মিডিয়ায় লিক হয়ে গিয়েছিল দু’জনের ছবি। তবে তখনও সম্পর্ক নিয়ে মুখে কুলুপ দিয়েছিলেন বিজয়-ভিরিজিনি, দু’জনেই।
১২১২ isabelle
এখনও প্রেম নিয়ে কিছুই বলেননি বিজয় দেবেরাকোণ্ডা। তবে সব মহলে আলোচনা, আপাতত অর্জুনের শরে বিদ্ধ সুন্দরী ইসাবেল লেইতি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন