• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

সলমন-মালাইকা, আদিত্য-বিদ্যা... বাস্তবের এই সুপারহিট দেওর-বৌদি জুটিদের চেনেন?

শেয়ার করুন
১০ 1
বলিউডের বেশ কিছু সেলিব্রিটি আছেন, যাঁরা শুধু সিনেমার পর্দায় আত্মীয় নন, বাস্তবেও তাঁদের মধ্যে পারিবারিক সম্পর্ক আছে।
১০ 2
সিনেমার পর্দায় একে অপরের বিপরীত চরিত্রে অভিনয় করলেও অনেকেই আছেন যাঁরা বাস্তব জীবনে দেওর-বৌদি। সে রকম কয়েকটি বি-টাউন দেওর-বৌদির জুটির সঙ্গে পরিচয় করা যাক।
১০ 3
বলিউডের বিখ্যাত দেওর-বৌদি জুটিগুলির মধ্যে একেবারেই প্রথমদিকেই থাকবেন রানি মুখোপাধ্যায় এবং উদয় চোপরা। বি-টাউনের বিখ্যাত সিনেমাটোগ্রাফার আদিত্য চোপরার সঙ্গে রানির বিয়ে হয়। উদয় চোপরা আদিত্য চোপরার ভাই। সিনেমার পর্দায় একে অপরের সঙ্গে অভিনয় করার পাশাপাশি তাঁরা বাস্তবেও দেওর-বৌদি।
১০ 4
বর্তমান প্রজন্মের বলিউড অভিনেতা বরুণ ধওয়নের দাদা রোহিত ধওয়ন একজন ফিল্ম পরিচালক। তাঁর স্ত্রী জাহ্নবি বরুণের বৌদির পাশাপাশি একজন খুব ভাল বন্ধুও।
১০ 5
আদিত্য কপূরের দাদা সিদ্ধার্থ কপূরের স্ত্রী বিদ্যা বালন, সম্পর্কে আদিত্যর বৌদি।
১০ 6
ইশান খট্টর বিখ্যাত অভিনেতা শাহিদ কপুরের ভাই। শাহিদের স্ত্রী মিরা রাজপুত সম্পর্কে ইশানের বৌদি। বন্ধুর মতো এঁদের দু’জনকে বহু জায়গায় এক সঙ্গে দেখা গিয়েছে।
১০ 7
অখিল অক্কিনেনি এবং সামান্থা দক্ষিণের চলচ্চিত্র জগতের দুই নামী অভিনেতা। কিন্তু বাস্তবে সামান্থা অখিলের বৌদি।
১০ 8
দেওর-বৌদির সম্পর্ক দেখতে গেলে ঋষি কপূরের ভাই রণধীর কপূর এবং স্ত্রী নিতু কপূরের নামই বা কেন বাদ যাবে! ৭০-এর দশকে বেশ কয়েকটি সিনেমা এক সঙ্গে করলেও পরবর্তী জীবনে নিতু, ঋষি কপুরকে বিয়ে করলে সম্পর্কে রণধীর নিতুর দেওর হন।
১০ 9
আমির খানের স্ত্রী কিরণ রাও। তিনি অভিনেতা ফয়জল খানের বৌদি হন।
১০১০ 10
বলিউডের বিখ্যাত অভিনেতা সলমন খান। তাঁর দাদা আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা খান সলমান খানের বৌদি হন। সলমানের বেশ কিছু সিনেমাতে মালাইকাকে দেখা গিয়েছে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন