• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এনগেজমেন্ট হয়ে গেল মিলিন্দ-অঙ্কিতার?

শেয়ার করুন
Milind
বয়সে তাঁর থেকে অনেকটাই ছোট। আর সেই কম বয়সীমেয়ের সঙ্গে শুধু প্রেম-ডেটিং নয়, এনগেজমেন্টই নাকি সেরে ফেলেছেন মিলিন্দ সোমান!
Milind
হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি মিলিন্দ ও তাঁর গার্লফ্রেন্ড অঙ্কিতা কোনওয়ারের একটি ছবি দেখে নেটিজেনরা কিন্তু এমন প্রশ্নই তুলেছেন।
milind
এই খবরে বহু মেয়ের মন ভাঙলেও, ইন্ডাস্ট্রির লেটেস্ট গুঞ্জন অন্তত এমনটাই।
milind
গত শনিবার অঙ্কিতা কোনওয়ার তাঁর আনভেরিফাইড ইনস্টাগ্রাম পেজে এই ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘আমি জানতেই চাই না, তোমাকে ছাড়া জীবন কেমন। তুমিহীন পৃথিবীটাকে চিনতেই চাই না...’। অঙ্কিতার আঙুলের আংটি কি তবে এনগেজমেন্ট রিং? এই ছবি দেখে এমনই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
milind
যদিও মিলিন্দ বা অঙ্কিতার তরফে সরাসরি এ নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে ছবির হ্যাশট্যাগে ‘ফরেভার’, ‘ইউ অ্যান্ড আই’ এবং ‘মাই লভ’ থাকায় এনগেজমেন্টের জল্পনা জোরালো হয়েছে।
Milind
সেলুলয়েডের অসম বয়সী সম্পর্কের রং লেগেছে অনেক সেলেব্রিটির রিয়াল লাইফে। সেই তালিকায় নতুন সংযোজন দেশি হার্টথ্রব মিলিন্দ সোমান। বেশ কয়েক মাস ধরেই মিলিন্দ ও অঙ্কিতার বিভিন্ন ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।
milind
৫২ বছর বয়সী এই মডেল-অভিনেতার হবু স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বয়স মাত্র ২৩ বছর! সংবাদ মাধ্যমে যদিও তাঁর বয়স নিয়ে নানা মত ভেসে বেড়াচ্ছে। কেউ বলছেন ১৮,কেউ বলছেন ২৬।
milind
স্পটবয়ের খবর অনুযায়ী, কিছু দিন আগেই গুয়াহাটিতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে অঙ্কিতার বাড়িতে গিয়েছিলেন মিলিন্দ। সেখানেই অঙ্কিতার বন্ধু এবং পরিবারের সঙ্গে আলাপ হয় তাঁর। খুব ঘনিষ্ঠদের কাছে মিলিন্দ নাকি দাবি করেছেন, চলতি বছরেই অঙ্কিতাকে বিয়ে করবেন তিনি।
milind
যদি সত্যিই মিলিন্দ অঙ্কিতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন,তবে এটি হবে তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে ফরাসি অভিনেত্রী মেলিন জাম্পানোই-এর সঙ্গে বিয়ে করেছিলেন ভারতের ‘আয়রনম্যান’। তবে তিন বছর পর, ২০০৯ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন