• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

হেরা ফেরির এই বাচ্চাটিকে মনে পড়ে? তিনি এখন কী করছেন জানেন?

শেয়ার করুন
১৪ bolly
২০ বছর পূর্ণ হতে চলেছে ‘হেরা ফেরি’র। ২০০০ সালের এই কমেডি ফিল্ম দারুণ জনপ্রিয় হয়েছিল দর্শকদের কাছে।
১৪ bolly
প্রিয়দর্শনের এই ফিল্ম এতটাই জনপ্রিয় হয়েছিল যে, পর পর সিকুয়েলও হয়ে চলেছে। ২০ বছর পর প্রথম ‘হেরা ফেরি’ ফিল্মই শুধু চর্চায় উঠে আসেনি, চর্চায় উঠে এসেছেন রিঙ্কুও।
১৪ bolly
চিনতে পারছেন কে এই রিঙ্কু? ধনী ব্যবসায়ীর একমাত্র নাতনি হয়েছিল এই রিঙ্কু। তখন তাঁর ১০ বছর বয়স মাত্র।
১৪ bolly
রিঙ্কুকে অপহরণ করে মুক্তিপণের জন্য তাঁর বড়লোক দাদুর কাছ থেকে মোটা টাকা হাতানোর পরিকল্পনা ছিল অপহরণকারীদের। কিন্তু ভুলবশত অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের কাছে মুক্তিপণের ফোনটা চলে যায়।
১৪ bolly
ব্যস! মোটা টাকা উপার্জনের একটা বুদ্ধি চলে আসে অক্ষয়দের মাথায়। তিন জনে মিলে স্থির করেন, ব্যবসায়ী দাদুর কাছ থেকে দ্বিগুণ টাকা নিয়ে অপহরণকারীদের তাদের দাবির টাকা দিয়ে দেবেন। বাকিটা নিজেদের কাছে রেখে বাচ্চাটাকে উদ্ধার করে দাদুকে ফিরিয়ে দেবেন।
১৪ bolly
এই নিয়েই চলতে থাকে ফিল্ম। ফিল্মের অন্য সমস্ত চরিত্ররা এখন কে কী করছেন, তার কম বেশি ধারণা আমাদের সকলেরই রয়েছে। কিন্তু যে বাচ্চা মেয়েটাকে নিয়ে ফিল্মের কাহিনি অগ্রসর হয়েছিল, সেই রিঙ্কু এখন কী করছেন? কেমন আছেন জানেন?
১৪ bolly
ফিল্মে রিঙ্কুর ভূমিকায় অভিনয় করেছিলেন অ্যান অ্যালেক্সিয়া আনরা. সেই মিষ্টি রিঙ্কু এখন তরুণী।
১৪ bolly
ইনস্টাগ্রামে তাঁর মডেলিংয়ের প্রচুর ছবি রয়েছে। দর্শক সে দিন তাঁর অভিনয় পছন্দ করেছিলেন। ফিল্মের ২০ বছর পূর্তিতে নতুন করে ফের চর্চায় উঠে এসেছেন সেই রিঙ্কু।
১৪ bolly
মুম্বইয়েই জন্ম তাঁর। ‘হেরা ফেরি’তে দর্শকরা তাঁকে পছন্দ করলেও, এর পর আর কোনও ফিল্ম করেননি তিনি।
১০১৪ bolly
কারণ মেয়ে ফিল্মে অভিনয় করুক, তা চাইতেন না বাবা-মা। তবে ‘হেরা ফেরি’র আগে বেশ কিছু ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। জনপ্রিয় ফিল্ম ‘চাচি ৪২০’-এও ওই বাচ্চা মেয়েটা রিঙ্কু-ই হয়েছিলেন।
১১১৪ bolly
মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘হত্যারা’ এবং তব্বুর সঙ্গে একটি তামিল ফিল্মেও অভিনয় করেছিলেন ছোট বেলায়। এ ছাড়া প্রচুর বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। তা হলে অভিনয় জগত্ থেকে সরে এলেন কেন?
১২১৪ bolly
বাবা-মা চাইতেন না তো বটেই, রিঙ্কুও চেয়েছিলেন পড়াশোনায় ফোকাস করতে। স্কলারশিপ পেয়ে ফ্রান্সে গিয়ে তিনি বিবিএ শেষ করেন। তার পর দেশে ফিরে একটা অ্যাড এজেন্সিতে চাকরি পান। তার পর একটা সফটওয়্যার কোম্পানিতে ৫ বছর কাজ করেছেন।
১৩১৪ bolly
কিন্তু সব সময়ই ব্যবসার প্রতি তাঁর আগ্রহ ছিল। ছোটখাটো প্রচুর ব্যবসা করেছেন। দেড় বছর আগে চাকরি ছেড়ে নিজের ওয়েস্ট ম্যানেজমেন্ট কোম্পানি শুরু করেন।
১৪১৪ bolly
ইনস্টাগ্রামে নিজেকে তিনি একজন ব্যবসায়ী, প্রাক্তন অভিনেত্রী এবং এনভায়রনমেন্টাল কনসালট্যান্ট হিসাবে পরিচয় দিয়েছেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন