• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

তথ্যপ্রযুক্তি সংস্থা ছেড়ে অভিনয়ে, রহস্যমৃত্যুতে অধরা প্রতিভাবান অভিনেতার বাকি স্বপ্ন

শেয়ার করুন
১৫ 1
বিজ্ঞাপন সংস্থা, তথ্য প্রযুক্তি সংস্থার পরে এফ এম রেডিয়ো চ্যানেল। কাজ করেছেন বিভিন্ন সংস্থায়। কিন্তু প্যাশন ছিল অভিনয়। অভিনেতাজীবনে এসেই অবশেষে থিতু হন তিনি। কিন্তু সিনেমার নায়ক হওয়ার স্বপ্ন অধরাই থেকে গেল সমীর শর্মার।
১৫ 2
আদতে দিল্লির ছেলে সমীর পরে পরিবারের সঙ্গে এসেছিলেন বেঙ্গালুরু শহরে। সেখানেই শেষ করেন পড়াশোনা।
১৫ 3
পরে তিনি কেরিয়ারের সুবিধের জন্য চলে যান মুম্বই। তত দিনে ঠিক করে ফেলেছেন অভিনেতাই হবেন তিনি।
১৫ 4
কিছু বছর মডেলিং করার পরে অবশেষে তিনি সুযোগ পান সিরিয়ালে অভিনয়ের।
১৫ 5
সমীরের কেরিয়ারে প্রথম মেগা সিরিয়াল ছিল ‘দিল ক্যায়া চাহতা হ্যায়।’ এর পর তিনি সুযোগ পান একতা কপূরের ‘কহানি ঘর ঘর কি’ সিরিয়ালে।
১৫ 6
‘কহানি ঘর ঘর কি’ সিরিয়ালে কৃষ্ণ অগ্রবাল চরিত্রে তাঁর অভিনয় জনপ্রিয় হয়েছিল দর্শকমহলে।
১৫ 7
এর পর তাঁকে দেখা যায় একতার কে সিরিজের আর একটি আইকনিক সিরিয়াল ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-তে। এই সিরিয়ালে তুষারের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তিনি।
১৫ 8
অভিনয়জীবনের প্রথম থেকেই বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরেছেন সমীর। ‘লেফট রাইট লেফট’ সিরিয়ালে ক্যাপ্টেন নবীন সিংহ অহলুওয়ালিয়া এবং ‘ফোর’ সিরিয়ালে তাঁর করা ‘মন্নত’ চরিত্র দু’টি ছিল টেলিদর্শকদের পছন্দের প্রথম সারিতে।
১৫ 9
নায়ক এবং চরিত্রাভিনেতার পাশাপাশি তিনি নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন ‘জ্যোতি’ সিরিয়ালে খলনায়কের চরিত্রে অভিনয় করেও।
১০১৫ 10
টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ এসেছে মূল চরিত্রে কাজের সুযোগও। ‘ওহ রহনেওয়ালি মহলোঁ কি’ সিরিয়ালে সমীর-ই ছিলেন নায়ক। রীনা কপূরের বিরুদ্ধে অভিনয় করেছিলেন ঋষভ জোহরির চরিত্রে।
১১১৫ 11
দু’টি ছবিতেও অভিনয় করেছেন তিনি। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘হাসি তো ফাসি’। তিন বছর পরে আবার অভিনয়ের ডাক বড় পর্দায়। এ বার ছবির নাম ‘ইত্তেফাক’।
১২১৫ 12
‘ইয়ে রিশতে হ্যায় প্যায়ার কে’ সিরিয়ালে শেষ বারের মতো পর্দায় দেখা গিয়েছে সমীরকে। এই সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রের নাম ছিল শৌর্য মহেশ্বরী।
১৩১৫ 13
সমীরকে ঘিরে আশা ছিল অনুরাগীদের। তিনি নিজেও চেয়েছিলেন সিরিয়াল ও সিনেমা, দু’ ধরনের মাধ্যমেই আরও বেশি নিজেকে মেলে ধরতে।
১৪১৫ 14
কিন্তু আশার কফিনে শেষ পেরেক বসিয়ে দিল তাঁর আচমকা রহস্যমৃত্যু। বুধবার মুম্বইয়ে তাঁর নিজের ফ্ল্যাটের রান্নাঘরে উদ্ধার হল সমীরের ঝুলন্ত দেহ।
১৫১৫ 15
উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোট। পুলিশের প্রাথমিক তদন্তে তাঁর মৃত্যু আত্মহত্যার ঘটনা বলেই অনুমান। আরও এক তরুণের স্বপ্নভঙ্গের সাক্ষী হয়ে শোকস্তব্ধ অভিনয়-জগৎ।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন