• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

মলদ্বীপে ছুটির মেজাজে তৈমুর-ইনায়া, বিকিনিতে মাতালেন করিনাও

শেয়ার করুন
family
সপরিবারে তৈমুর গিয়েছিলেন মলদ্বীপে। সপরিবার বলতে মা করিনা কপূর, বাবা সইফ আলি খান, পিসি সোহা ও পিসেমশাই কুণাল খেমু। ইন্টারনেটে পুরনো ছবি ফের ভাইরাল হল। শুধু তৈমুর নন, তাঁর মা করিনা এবং পিসি সোহাকে নিয়েও উৎসাহ রয়েছে স্বভাবতই।
karina
করিনার হট রেড বিকিনি আর সোহার লাল ও কমলা পোলকা ডটের বিকিনি পরা ছবিও ভাইরাল হয়েছে। তৈমুরকে নিয়ে খেলায় ব্যস্ত সইফ, রয়েছে এনায়া। পরিবারের বাকিরাও আছেন। সইফের কাঁধে হাত রেখে করিনার সেই পোজে ঘায়েল হয়েছেন অনেকেই। সেপ্টেম্বরে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন তাঁরা সপরিবারে।
3
এবার শুধু নবাব সইফ আলি খান আর বেগম করিনা কপূর। বিকিনির উপরে করিনা পরেছেন একটা কাফতান। এই ‘হট অ্যান্ড বোল্ড’ ছবি নিয়ে ইনস্টাগ্রামে বিতর্ক শুরু হয়েছে। অশ্লীল মন্তব্যও ভেসে আসে ‘ভিরে ডি ওয়েডিং’ অভিনেত্রীকে ঘিরে।
4
বাবার সঙ্গে সমুদ্র সৈকতে হাত ধরে দাঁড়িয়ে রয়েছে খুদে নবাব। দু’জনের পরনেই নীল।
saif
সইফের সঙ্গে একান্তে সময় কাটানোর ছবিটিও সোশ্যাল মিডিয়ায় অসংখ্য বার শেয়ার হয়। করিনার ম্যানেজারও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দু’জনের ছবি। সাদা রঙে মেক আপ ছাডা় লুসে করিনাকে কেমন লাগছে আপনাদের?
soha
ছুটি কাটিয়ে ফেরার সময় করিনা, তৈমুর এবং মেয়ে ইনায়াকে নিয়ে বিমানবন্দরের একটি ছবি পোস্ট করেছিলেন সোহা।
Kareena
বাবা সইফ ও মা করিনার সঙ্গেও তৈমুরের একটি ‘অ্যাডরেবল’ ছবি ফের ভাইরাল হয়। করিনা যে বেশ ট্যানড হয়েছিলেন সমুদ্রে বেড়াতে গিয়ে, ছবিতেই তা স্পষ্ট।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন