• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

শাহরুখ-সলমন-আমিরদের ১০০ কোটির ক্লাবে এখন উঠতিরাও

শেয়ার করুন
bollywood
ছবি হিট করাতে আর তারকাদের প্রয়োজন হয় না। গত বছরই হাতেনাতে তার প্রমাণ পেয়েছে বলিউড। নতুন বছরের শুরুতেও ফের একবার সেই ছবি ধরা পড়ল। ১০০-২০০ কোটির ক্লাবে এতদিন যেখানে শুধুমাত্র শাহরুখ-সলমন-আমিরদের আধিপত্য ছিল। এখন সেখানে ভাগ বসিয়েছেন উঠতি তারকারা। পিছিয়ে নেই মহিলারাও। একার কাঁধে গোটা ছবি উতরে দিচ্ছেন তাঁরা।
uri
উরি: বছরের শুরুতেই বাজিমাত করেছেন অভিনেতা ভিকি কৌশল। প্রজাতন্ত্র দিবসে মুক্তি পায় তাঁর ছবি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। এ বছরের প্রথম ১০০ কোটি ক্লাবের ছবি সেটি। গত তিন সপ্তাহে ভারতে ব্যবসা করেছে ১৭৫ কোটির। এখনও বেশ কিছু হলে রমরমিয়ে চলছে।
vicky
এর আগে, গতবছর রণবীর কপূরের সঙ্গে ‘সঞ্জু’ ছবিতে অভিনয় করেছিলেন ভিকি। ছবিতে রণবীরকেও ছাপিয়ে যান তিনি। সেই ছবি প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করেছিল। আলিয়া ভট্টের বিপরীতে ‘রাজি’ ছবিতেও ছিলেন ভিকি। ১০০ কোটির ক্লাবে সামিল হয় সেই ছবিও।
manikarnika
মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি: আর পাঁচজনের চেয়ে ব্যাতিক্রম কঙ্গনা। কম বাজেটের ছবিকে নিজের দায়িত্বে হিট করাতে পছন্দ করেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। ভারতে এখনও পর্যন্ত প্রায় ৭০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। আগামী সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে বলে আশা বিশেষজ্ঞদের।
kangana
‘মণিকর্ণিকা’য় প্রথমবার পরিচালকের দায়িত্ব সামলেছেন কঙ্গনা। এর আগে ‘সিমরন’ ছবিতেও বেশ কিছু দৃশ্যের নির্দেশনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন তিনি। তবে বাজার ধরতে পারেনি সিমরন। তবে ১০০ কোটির ক্লাবে ঢুকেছিল ‘কুইন’।
thackeray
ঠাকরে: শিবসেনা প্রধান বাল ঠাকরের এই আত্মজীবনীতে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। শুক্রবার পর্যন্ত ভারতে ৩১ কোটি ৬০ লক্ষ টাকার ব্যবসা করেছে। ১০০ কোটির ক্লাবে না ঢুকলেও, অত্যন্ত কম বাজেটে তৈরি এই ছবি থেকে ভালই লাভ হয়েছে প্রযোজকদের।
nawaz
বাণিজ্যিক ছবি ছেড়ে ইদানিং ফের নিজের পছন্দের জঁনারে ফিরে গিয়েছেন নওয়াজউদ্দিন। তবে তাঁর অভিনীত ‘কিক’, ‘বদলাপুর’ এবং ‘বজরঙ্গি ভইজান’-এর মতো ছবিগুলি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন