• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেশ

বোন অঞ্জলির বিয়েতে রাধিকা মার্চেন্ট, নজরকাড়া হাসিতে মধ্যমণি তিনিই

শেয়ার করুন
১১ radhika
নীতা অম্বানীর মতো ঈশা, শ্লোকা এবং রাধিকা মার্চেন্টও সব সময়ই নিজেদের ফ্যাশন নিয়ে খুবই সচেতন। ট্রাডিশনাল হোক বা ওয়েস্টার্ন- সবেতেই নজরকাড়া তাঁরা।
১১ radhika
সম্প্রতি রাধিকার বোন অঞ্জলি মার্চেন্টের বিয়ে হল। সেই বিয়ের অনুষ্ঠানে সবচেয়ে নজর কেড়েছিলেন কিন্তু অম্বানী পরিবারের হবু ছোট বৌমা রাধিকা মার্চেন্টই।
১১ radhika
বি-টাউনের জনপ্রিয় মেহেন্দি শিল্পী ভীনা নাগদা সম্প্রতি অঞ্জলি মার্চেন্টের মেহেন্দি অনুষ্ঠানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।
১১ radhika
ছবিতে দেখা যাচ্ছে মার্চেন্ট বোনেরা সবাই মিল করে হলুদ পোশাকে সেজেছেন। তারপর মেহেন্দি আঁকা হাত সামনের দিকে এগিয়ে রেখে সুন্দর ছবিও তোলেন তাঁরা।
১১ radhika
বোন অঞ্জলির থেকেও যেন ছবিতে বেশি নজর পড়ছে রাধিকার দিকেই। শুধু এই একটা ছবিই নয়, ওই অনুষ্ঠানের আরও বেশ কিছু ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
১১ radhika
একটা ছবিতে যেমন মায়ের সঙ্গে সবুজ লেহঙ্গায় সেজেছেন তিনি। রাধিকা মায়ের থেকেই যে তাঁর সুন্দর হাসিখানি পেয়েছেন, তা ছবিতেই স্পষ্ট।
১১ radhika
অম্বানী পরিবারের ছোট ছেলে অনন্তের সঙ্গে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে রাধিকা মার্চেন্টকে। বছর চব্বিশের রাধিকা অ্যাঙ্কর হেল্থকেয়ারের সিইও চেয়ারম্যান বিনোদ মার্চেন্টের কন্যা।
১১ radhika
রাধিকার সঙ্গে অনন্তের সম্পর্কের গুঞ্জন শুরু হয় ইন্টারনেটে এই ছবিটি ভাইরাল হওয়ার পরই। দুজনের পরনেই সবুজ রোব। পরস্পরের দিকে তাকিয়ে ছিলেন দু’জনে বেশ ঘনিষ্ঠ ভাবেই।
১১ radhika
অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা আরও জোরালো হয়েছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়েতে। যোধপুরে অম্বানী পরিবারের সঙ্গে ছিলেন রাধিকাও।
১০১১ ambani
এর পর দীপিকা পাড়ুকোনের মুম্বইয়ের রিসেশপনেও রাধিকা কিন্তু অম্বানী পরিবারের সঙ্গেই গিয়েছিলেন। পাপারাৎজি অনুরোধে ছবিও তোলেন এক সঙ্গে।
১১১১ radhika
রাধিকা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক। মুম্বইয়ের ইকোল মন্ডিয়াল ওয়ার্ল্ড স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি। এর পর বাবার ব্যবসাই সামলাচ্ছেন। ফুটবল ও ক্রিকেট দুটোই পছন্দ করেন তিনি। নীতা অম্বানীর সঙ্গে আইপিএল ম্যাচ দেখতেও এসেছেন মাঠে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন