• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজ্ঞান

১৫ হাজারের মধ্যেই পেয়ে যাবেন দুর্দান্ত ফিচার্সের এই ফোনগুলি

শেয়ার করুন
১১ Phones
নতুন ফোন কিনতে চান? অথচ বাজেটও খুব বেশি নয়? কম দামে পুষ্টিকর হতে পারে এই ফোনগুলি। দেখে নেওয়া যাক এক নজরে।
১১ Xiaomi Mi A1
শাওমি এমআই এ১: সমীক্ষা বলছে, এই মুহূর্তে দেশের জনপ্রিয়তম ফোন সংস্থাগুলির মধ্যে শাওমি অন্যতম। শাওমির এমআই এ১ এ দেশে লঞ্চ করেছে সেপ্টেম্বর মাসে। এর দাম ১৪ হাজার ৯৯৯ টাকা। ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, ৪ জিবি র্যাফম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ১২ মেগা পিক্সেল(এমপি) ডুয়াল ব্যাক ক্যামেরা, ৫ এমপি ফ্রন্ট ক্যামেরা, ৩ হাজার ৮০ এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে।
১১ Moto G5S
মোটো জি৫এস: অগস্ট মাসে এই ফোন এসেছে ভারতের বাজারে। ১৩ হাজার ৯৯৯ টাকার ফোনটিতে রয়েছে ৫.২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর, ৪ জিবি র্যা ম, ১৬ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। সঙ্গে রয়েছে তিন হাজার এমএএইচ ব্যাটারিও।
১১ Lenovo K8 Note
লেনোভো কে৮ নোট: অগস্ট মাসেদু’টি ভ্যারিয়েন্ট ভারতের বাজারে এনেছিল লেনোভো। ১২ হাজার ৯৯৯ টাকার ভার্সনটিতে রয়েছে ৩ জিবি র্যা্ম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ১৩ হাজার ৯৯৯ টাকার ভার্সনে পাওয়া যাবে ৪ জিবি র্যাোম এবং ৬৪ জিবি স্টোরেজ। এছাড়া দু’টি ভার্সনেই থাকছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, ১৩ এমপি এবং ৫ এমপি ডুয়াল ব্যাক ক্যামেরা ও ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা।
১১ Nokia 5
নোকিয়া ৫: জুলাইয়ে এই ফোন এসেছে ভারতে। ১২ হাজার ৪৯৯ টাকার এই ফোনে রয়েছে ৭.১.১ নট অ্যান্ড্রয়েড, ৫.২ ইঞ্চি ডিসপ্লে, ২ জিবি র্যামম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ১৩ এমপি এবং ৮ এমপি ক্যামেরা, ৩ হাজার এমএএইচ ব্যাটারি রয়েছে নোকিয়া ৫-এ।
১১ Lenovo K8 Plus
লেনোভো কে৮ প্লাস: ১০ হাজার ৯৯৯ টাকার এই ফোনে রয়েছে ৩ জিবি র্যা ম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। অন্য একটি ভার্সনে আবার পাওয়া যাবে ৪ জিবি র্যািম। এই ফোনে রয়েছে ৫.২ ইঞ্চি ডিসপ্লে, ১৩ এমপি এবং ৫ এমপি ব্যাক ক্যামেরা ও ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা। ৪ হাজার এমএএইচ ব্যাটারিও পাওয়া যাবে।
১১ Xiaomi Redmi Note 4
শাওমি রেডমি নোট ৪: দু’টি ভার্সনে পাওয়া যায় শাওমির এই মডেলটি। ৩ জিবি র্যা ম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ভার্সনটির দাম ৯ হাজার ৯৯৯ টাকা। ৪ জিবি ও ৬৪ জিবির দাম ১১ হাজার ৯৯৯ টাকা। এছাড়াও রয়েছে ৫.৫ ফুল এইচডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসর, ৪ হাজার ১০০ এমএএইচ ব্যাটারি, ১৩ এমপি ও ৫ এমপি ক্যামেরা।
১১ Samsung Galaxy J2
স্যামসাং গ্যালাক্সি জে২: গত মাসেই ভারতের বাজারে এসেছে স্যামসাংয়ের নতুন এই মডেল। ৭ হাজার ৩৯০ টাকা দামের এই ফোনে রয়েছে ৪.৭ ইঞ্চি সুপার আমোলেড ডিসপ্লে, কোয়াড-কোর এক্সিনোস প্রসেসর, ১ জিবি র্যােম, ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫ এমপি ব্যাক ও ২ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ২০০০ এমএএইচ ব্যাটারি।
১১ Moto E4 Plus
মোটো ই৪ প্লাস: ৯ হাজার ৯৯৯ টাকায় পেয়ে যাবেন এই ফোনটি। ৫.৫ ডিসপ্লে, কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর, ২ জিবি র্যাএম, ১৩ এমপি এবং ৫ এমপি ক্যামেরা, ৫ হাজার এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে।
১০১১ Asus Zenfone 4 Selfie
আসুস জেনফোন ৪ সেলফি: এই ফোনের দামও ৯ হাজার ৯৯৯ টাকা। এতে রয়েছে ৫.৫ ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর, ৩ জিবি র্যাডম, ৩২ জিবি ইনবিল্ট স্টোরেজ, ১৬ এমপি ব্যাক ক্যামেরা, ২০ এমপি এবং ৮ এমপি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, ৩ হাজার এমএএইচ ব্যাটারি।
১১১১ Nokia 3
নোকিয়া ৩: ৯ হাজার ৪৯৯ টাকায় এই ফোন পাওয়া যাচ্ছে বাজারে। ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে, ৮ এমপি অটো-ফোকাস ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা, ২ জিবি র্যাrম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ২হাজার ৬৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন