• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজ্ঞান

কম দামে দারুণ কিছু ক্যামেরা ফোন বিশ্ব ফোটোগ্রাফি দিবসে

শেয়ার করুন
Camera-1
শাওমি রেডমি নোট ৪- ৫.৫ ইঞ্চি স্ক্রিনের এই স্মার্টফোনটির প্রাইমারি ক্যামেরা রয়েছে ১৩ মেগা পিক্সেল। ফ্রন্ট ক্যামেরা ৫ মেগা পিক্সেল। দাম ৯৯৯৯ টাকা।
Camera-2
শাওমি রেডমি ৪- ফিচার হিসাবে নোট ৪-র কাছাকাছি থাকলেও রেডমি ৪-র ক্যামেরা ফিচার একই থাকছে। দামটা কমে পাবেন। এর প্রাইমারি এবং ফ্রন্ট ক্যামেরা থাকছে যথাক্রমে ১৩ মেগা পিক্সেল এবং ৫ মেগা মেগা পিক্সেল। দাম ৮৯৯৯ টাকা।
Camera-3
ইউরেকা ব্ল্যাক- ভারতীয় সংস্থা ইউ টেলিভেনচারের ইউরেকা ব্ল্যাক স্মার্টফোনের প্রাইমারি ক্যামেরা রয়েছে ১৩ মেগা পিক্সেল। ফ্রন্ট ক্যামেরা ৮ মেগা পিক্সেল। গুণগত মানও ভাল বলে টেক বিশেষজ্ঞদের একাংশের। দাম ৮৯৯৯টাকা।
Camera-4
লেনেভো কে ৬ পাওয়ার- রেডমি ৪-র প্রতিদ্বন্দ্বীই হিসাবে লেনোভোর এই স্মার্টফোনকে দেখা হয়। প্রায় ১০ হাজার টাকার দামে এই মোবাইলটির প্রাইমারি ক্যামেরা রয়েছে ১৩ মেগা পিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগা পিক্সেল।
Camera-5
মোটো ই ৪ প্লাস- এই স্মার্টফোনের অন্যতম ফিচার হল ৫ হাজার এমএএইচ-র ব্যাটারি। তবে ক্যামেরার এই ছবির গুণগত মান ভাল বলে জানাচ্ছে টেক বিশেষজ্ঞরা। প্রাইমারি এবং ফ্রন্ট ক্যামেরা যথাক্রমে ১৩ মেগা পিক্সেল এবং ৫ মেগা পিক্সেল। দাম প্রায় ১০ হাজার টাকা।
Camera-6
ভিভো, অপ্পো-র মতো স্মার্টফোন ক্যামেরা জন্য বেশ জনপ্রিয়। তুলনায় দাম একটু বেশি। তবে, দশ হাজার টাকার মধ্যে স্মার্টফোনের ক্যামেরা যথেষ্ট প্রশংসিত হয়ে ভারতীয় বাজারে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন