• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

আইএসএলে নজর রাখুন এই ভারতীয়দের দিকে

শেয়ার করুন
Indian Players to look out for in isl
দামামা বেজে গিয়েছে চতুর্থ আইএসএলের। চার মাসের এই টুর্নামেন্ট এখন আড়ে বহরে যথেষ্টই বড় হয়েছে। এ বারের টুর্নামেন্টে অংশ নিচ্ছে ১০টি দল। বিদেশি তারকারা তো বটেই, নজরে থাকবে বহু দেশি তারকাও। এক নজরে দেখে নেওয়া যাক তেমনই কিছু ভারতীয় তারকার দিকে।
Rupert Nongrum (ATK)
রুপার্ট ননগ্রাম: সুব্রত কাপে প্রথম নজর কাড়েন মেঘালয়ের এই রাইট উইঙ্গার। বছর দু’য়েক আগে বেঙ্গালুরুর হয়ে আই লিগে আত্মপ্রকাশ করা রুপার্টকে ডার্ক হর্স বলছেন এটিকে কোচিং স্টাফরা।
Jerry Mawihmingthanga (Jamshedpur FC)
জেরি মাওয়িমিঙ্গথাঙ্গা: ইতিমধ্যেই জেরিকে ভারতীয় ফুটবলের ভবিষ্যতের তারকা বলা শুরু করেছেন অনেকেই। সেন্ট্রাল মিডফিল্ডার জেরি যে কোনও মুহূর্তে অ্যাটাকিং মিডফিল্ডার হয়ে যেতে পারেন।
Bodo Baoringdao Jr. (Chennaiyin FC)
বোরো বাওরিংদাও জুনিয়র: অসমের এই ১৮ বছরের তরুণ স্ট্রাইকারকে নিয়ে চর্চা চলছে বেশ কয়েক দিন ধরেই। ফ্রান্সে গিয়ে বিশেষ প্রশিক্ষণও নিয়ে এসেছেন তিনি। চেন্নাইয়ের প্রাক্তন কোচ মাতেরাজ্জিও বোরোর প্রশংসা করেছেন।
Lalruatthara (Kerala Blasters)
লালরুয়াথারা: মিজোরামের এই সেন্টার ব্যাক আই লিগজয়ী আইজল এফ সির সদস্য ছিলেন। কেরল ব্লাস্টার্সের হয়ে এ বারেও তিনি দুর্দান্ত খেলবেন বলে আশা বিশেষজ্ঞদের।
Malsawmzuala (Bengaluru FC)
মালসাওয়মজুয়ালা: অনূর্ধ্ব ২৩-এর যে দুই ফুটবলারকে এ বারেও রেখে দিয়েছে বেঙ্গালুরু, তাঁর মধ্যে অন্যতম মালসাওয়মজুয়ালা। এটিকের বর্তমান টিডি ওয়েস্টউডের ভূয়সী প্রশংসা পাওয়া এই মিডফিল্ডারের দিকে নজর থাকবে।
Chinglensana Singh Konsham (FC Goa)
চিনগ্লেনসানা সিংহ কোনশাম: ৬ ফুট ১ ইঞ্চির মনিপুরের এই ডিফেন্ডারকে ফুটবল মহল চেনে সানা সিংহ নামে। গত বার দিল্লির হয়ে নজর কেড়েছিলেন, এ বারে গোয়ার হয়ে খেলবেন তিনি।
Vishal Kaith (FC Pune City)
বিশাল কাইথ: শিলং লাজংয়ে খেলা হিমাচলের এই গোলরক্ষককে বলা হয় বিগ ম্যাচ প্লেয়ার। যে কয়েক জন ফুটবলারকে পুণে সিটি রেখে দিয়েছে তাঁদের মধ্যে অন্যতম বিশাল।
Albino Gomes (Delhi Dynamos)
অ্যালবিনো গোমেজ: আইজলকে আই লিগ চ্যাম্পিয়ন করার পিছনে প্রাক্তন এই মুম্বই সিটি এফসির গোলরক্ষকের ভূমিকা অনস্বীকার্য। এ বারে দিল্লি ডায়নামোজের তিন কাঠি রক্ষার দায়িত্ব তাঁর উপর।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন