• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী, বিজেপি নেত্রী...ইনি রবীন্দ্র জাডেজার স্ত্রী

শেয়ার করুন
১১ 1
এই তরুণীকে বলা হচ্ছে বহুমুখী প্রতিভাসম্পন্ন। একে মেধাবী ছাত্রী। তায় রাজনীতিতে প্রবেশ। তার আগেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন এই তরুণী। কী সেই বিতর্ক? তাঁর সম্পর্কে জেনে নেওয়া যাক।
১১ 2
রিভাবার বাবা একজন ব্যবসায়ী। গুজরাতের রাজকোটে দুটি স্কুলও রয়েছে তাঁর। সেই স্কুলের দেখাশোনার দায়িত্বও পালন করেন রিভাভা। রিভাবার মা রেলের এক জন অফিসার।
১১ 3
রিভাবা সোলাঙ্কি নামে এই তরুণী মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন। পরবর্তীতে যদিও স্বামীর পদবী ব্যবহার করেন তিনি।
১১ 4
ক্রিকেটার রবীন্দ্র জাডেজার সঙ্গে কয়েক মাসের সম্পর্কের পরই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন রবীন্দ্র-রিভাবা। দু’জনের একটি কন্যাসন্তানও রয়েছে।
১১ 5
জাডেজার সঙ্গে বিয়ে হওয়ার আগে থেকেই সামাজিক কাজকর্মে যুক্ত ছিলেন।
১১ 6
বলিউড ছবি ‘পদ্মাবত’-এর বিরুদ্ধে নজিরবিহীন ভাবে বিক্ষোভ দেখিয়ে বিতর্কে জড়িয়েছিল করণী সেনা। সে সময়েই করণী সেনায় যোগ দিয়েছিলেন ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা।
১১ 7
এর পর ছয় মাসও কাটেনি। সরাসরি রাজনীতিতে চলে এলেন রিভাবা। বছর খানেকও হয়নি, জামনগরে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। বেপরোয়া গাড়ি চালাতে গিয়ে জামনগর থানার ওই কনস্টেবলের সাইকেলে ধাক্কা মারেন তিনি। দুর্ঘটনায় আহত হন সেই পুলিশকর্মী। পরে দু’ পক্ষে রফাও হয়ে যায়।
১১ 8
রবীন্দ্র জাডেজার যে রেস্তোরাঁ রয়েছে, সেটার দেখাশোনার জন্য রাজকোটে থাকেন রিভাবা। আবার রবীন্দ্র জাডেজার শহর জামনগরেও থাকেন তিনি।
১১ 9
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কিছু সরকারি প্রকল্পের উদ্বোধনে জামনগরে আসার কথা রয়েছে। তার আগের দিনই বিজেপিতে যোগ দিয়েছেন রিভাবা।
১০১১ 7
গুজরাতের গির অরণ্যে স্বামীর সঙ্গে ছবি তুলেছিলেন রিভাবা। পিছনে ছিল এক দল সিংহ। এই ছবির কারণেও বিতর্কের শিকার হয়েছিলেন তিনি।
১১১১ 11
আগামী ভোটে তাঁকে বিজেপি প্রার্থী করতে পারে বলে রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে। রিভাবা এর আগেও স্বামীর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন। তাঁকে পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছাও জানিয়ে এসেছিলেন। তখনই অনেকে বলেছিলেন রাজনীতিতে পা রাখতে চলেছেন এই ক্রিকেট তারকার স্ত্রী।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন