• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

যে পাঁচ কারণে এই মরসুমেও চ্যাম্পিয়ন হতে পারে এটিকে

শেয়ার করুন
ATK
আইএসএলের গত তিনটি মরসুমের অন্যতম ধারাবাহিক দল এটিকে। তিনটি সংস্করণের দু'টিতেই চ্যাম্পিয়ান কলকাতার এই দল। ২০১৫-’১৬ মরসুমে বিশেষ সুবিধা করতে না পরলেও ২০১৬-১৭ মরসুমে ফের খেতাব জিতে নেয় কলকাতা। এক ঝলকে দেখে নেওয়া যাক কেন এই মরসুমেও খেতাব জিততে পারে কলকাতা।
Robbie Keane
২০১৭-১৮ মরসুমে আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার এটিকে। কলকাতা ফ্র্যাঞ্চাইজির জয়ের অন্যতম কারণ হতেই পারেন তারকা ফুটবলার রবি কিন।
Teddy Sheringham and Ashley Westwood
অ্যাশলে ওয়েস্টউড এবং টেডি শেরিংহ্যামের-এর কোচিং জুটি অন্যতম সেরা কোচিং জুটি হলে অবাক হওয়ার কিছু থাকবে না। ব্রিটিশ ঘরানার ফুটবলে বিশ্বাসী দু'জনই। ফলে দলের মধ্যে অদম্য লড়াইয়ের মানসিকতাও এই মরসুমে ফ্যাক্টর হতে পারে।
Debjit Majumder
এটিকের অন্যতম সেরা অস্ত্র গোলরক্ষক দেবজিৎ মজুমদার। তিন কাঠির তলায় দেবজিৎ আরও এক বার দুর্ভেদ্য হয়ে উঠলে জয়ের স্বপ্ন দেখতেই পারে কলকাতা।
Robin Singh
এই মরসুমে দেশি ফুটবলারদের মধ্যে কলকাতার দুই সেরা রিক্রুট লিংডো এবং রবিন সিংহ। মাঝমাঠ এবং স্ট্রাইকিং ফোর্সে এই জুটি ক্লিক করে গেলে ফের এক বার ট্রফি জয়ের স্বপ্ন দেখতেই পারেন এটিকের সমর্থকরা।
Tom Thorpe
বরাবরই ডিফেন্স লাইনকে শক্তিশালী রেখে দল সাজায় এটিকে। এই মরসুমেও তার অন্যথা হয়নি। সেন্ট্রাল ডিফেন্সে জর্ডিমন্টেল ও ম্যানচেষ্টার ইউনাইটেডের অ্যাকাডেমি থেকে উঠে আসা টম থর্পের জুটি জমে গেলে এর সুবিধা নিঃসন্দেহে পাবে এটিকে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন