• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ট্যাক্সিচালকের ভিডিওয় তোলপাড় ক্রীড়ামহল!

Hockey
মাঠের বাইরে স্কুল গেমে ভারত থেকে অংশ নেওয়া মহিলা হকি দলের প্লেয়াররা। ছবি: ফেসবুক ভিডিও থেকে।

হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ধুন্দুমার একটি ভিডিও ঘিরে। যেখানে দেখা যাচ্ছে ভারত থেকে যাওয়া মহিলা হকি দলের প্লেয়াররা দাঁড়িয়ে রয়েছে মাঠের বাইরে। অনেকেরই চোখে জল।

কারণ সময় মতো মাঠে পৌঁছতে না পারায় পর পর দু’দিন দুটো খেলা মিস হয়ে গিয়েছে এই ভারতের মেয়েদের। যারা অভিযোগ জানাচ্ছে বিদেশের মাটিতে কোনও সুযোগ-সুবিধে দেওয়া হচ্ছে না তাদের।

এই মুহূর্তে অস্ট্রেলিয়ার অ্যাডিলেটে স্কুল গেমে অংশ নিতে গিয়েছে এই দল। যদিও এই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর মুখ খুলেছে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া (সাই)ও। তাদের দাবি এরকম কোনও ট্যুরকে তাদের তরফে অনুমোদন দেওয়া হয়নি। হকি ইন্ডিয়াও এই ট্যুরকে অনুমোদন দেয়নি। কিন্তু ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠৌর তদন্তের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন

নিয়ম ভেঙে এয়ারপোর্টেই আটকে গেলেন শ্রীলঙ্কার ৯ ক্রিকেটার

সোমবার এই ভিডিওটি পোস্ট করেন এক ভারতীয় ট্যাক্সি ড্রাইভার। তাঁর ট্যাক্সিতেই হোটেল থেকে মাঠে গিয়েছিল মেয়েরা। সেই ট্যাক্সি ড্রাইভারের মোবাইলেই ধরা পড়ে পুরো ভিডিও।

যেখানে তাদের বলতে শোনা যায়, ভারতীয় অফিশিয়ালদের অবজ্ঞার কথা। কী খাবে, কী ভাবে যাতায়াত করবে কোনওটাই নির্ধারিত নয়। এমনকী খেলার সময়ও জানানো হয়নি প্লেয়ারদের। নিজেদের উদ্যোগেই মাঠে পৌঁছতে হয়েছে ওদের। যে কারণে মিস হয়ে গিয়েছে পর পর দু’দিনের ম্যাচ।

দেখুন ভিডিও

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন