Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ট্রেনের মেঝেতে শুয়ে ফিরছেন সোনাজয়ী স্বপ্নারা

কলকাতা বিশ্ববিদ্যালয়ের ১৫০ বছরের ইতিহাসে যা কখনও হয়নি, অ্যাথলেটিক্স মিটে সেটা করার পরও চরম দুর্ভোগের মুখে স্বপ্না বর্মনরা। পাতিয়ালা থেকে মিট শেষ করে জোড়া সোনা জেতা দেশের অন্যতম প্রতিশ্রুতিমান অ্যাথলিট স্বপ্নাকে ফিরতে হচ্ছে ট্রেনের মেঝেতে শুয়ে। বা দাঁড়িয়ে। রাত কাটাতে হয়েছে পাতিয়ালা স্টেশনে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৬ ০৩:১০
Share: Save:

কলকাতা বিশ্ববিদ্যালয়ের ১৫০ বছরের ইতিহাসে যা কখনও হয়নি, অ্যাথলেটিক্স মিটে সেটা করার পরও চরম দুর্ভোগের মুখে স্বপ্না বর্মনরা। পাতিয়ালা থেকে মিট শেষ করে জোড়া সোনা জেতা দেশের অন্যতম প্রতিশ্রুতিমান অ্যাথলিট স্বপ্নাকে ফিরতে হচ্ছে ট্রেনের মেঝেতে শুয়ে। বা দাঁড়িয়ে। রাত কাটাতে হয়েছে পাতিয়ালা স্টেশনে। কেউ কোনও খবরও নেননি স্বপ্না, বনশ্রী, শিপ্রাদের। যাঁরা মিট রেকর্ড সহ দু’টি সোনা, একটি রুপো এবং দু’টি ব্রোঞ্জ পেয়েছেন।

বিশ্ববিদ্যালয় অ্যাথলেটিক্স শেষ হওয়ার পর কবে টিম ফিরবে তা জানা সত্ত্বেও, অ্যাথলিটদের জন্য ট্রেনের টিকিটের রিজার্ভেশনই করেনি কলকাতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অমৃতসর-হাওড়া মেলের যে ২৫টি টিকিট কাটা হয়েছিল অ্যাথলিটদের জন্য, তার মধ্যে মাত্র সাতটি টিকিট সংরক্ষিত হয়েছিল। ফলে প্রায় দু’দিনের ট্রেন যাত্রায় চরম সমস্যায় পড়েছেন ছাত্র-ছাত্রীরা। শুধু তাই নয়, এমনই অবস্থা ভুল করে অন্য ট্রেনে তোলা হয়েছিল পুরো টিমকে। পরের স্টেশনে নেমে গিয়ে আবার তারা অমৃতসর মেলে ওঠেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

swapna barman all india university athletic meet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE