Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pakistan Cricket

রাতের ঘুম উড়ে গিয়েছে সরফরাজের

পারফরম্যান্স করতে পারিনি, স্বীকার করলেন সরফরাজ। ছবি: এএফপি।

পারফরম্যান্স করতে পারিনি, স্বীকার করলেন সরফরাজ। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৩০
Share: Save:

রাতের ঘুম উড়ে গিয়েছে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদের। এশিয়া কাপে দলের পারফরম্যান্সের নিরিখে গত ছয় দিন ধরেই ঘুম উধাও তাঁর।

বুধবার সুপার ফোরের শেষ ম্যাচে বাংলাদেশের কাছে ৩৭ রানে হেরেছে পাকিস্তান। একই সঙ্গে ছিটকে গিয়েছে প্রতিযোগিতা থেকে। ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

সরফরাজ বলেছেন, “দেখুন, নেতৃত্বের চাপ সব সময়েই থাকে। পাকিস্তানের অধিনায়ক যিনিই হোন না কেন, চাপ সব সময়ই থাকে। হ্যাঁ, নিজে পারফরম্যান্স না করলে, দলও হারলে, চাপ আরও বাড়ে। সত্যিটা হল, আমি যদি বলি গত ছয় রাত ঘুমাতে পারিনি, তা হলে কেউই তা বিশ্বাস করবে না। কিন্তু, এটাই জীবন। আর জীবন এ ভাবেই চলবে।”

আরও পড়ুন: রামিজের কাছে দুঃস্বপ্ন! পাকিস্তানের সমালোচনায় আক্রম, আফ্রিদিও

আরও পড়ুন: পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ মেতে উঠল উৎসবে​

গত বছর তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক হয়েছেন সরফরাজ। তিনি অবশ্য এখনই পাক দলে বড়সড় পরিবর্তন চাইছেন না। তাঁর কথায়, “আতঙ্কিত হয়ে পড়ার কিছু নেই। ক্রিকেটারদের পাশে থাকতে হবে।”

এশিয়া কাপে চার ম্যাচে তিনি করেছেন ৬৮ রান। সেই প্রসঙ্গে বলেছেন, “আমার পারফরম্যান্স ভাল ছিল না। দল সেজন্যই হেরেছে। অধিনায়ক হিসেবে নিজের কাজ করতে পারিনি।”তাঁর কি বিশ্রাম দরকার? সরফরাজ বলেছেন, “এটা নির্বাচকদের ব্যাপার। তাঁরাই সিদ্ধান্ত নেবেন। আমার কাজ খেলা। আমি খেলব।”

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE