Advertisement
২৬ এপ্রিল ২০২৪

সুযোগ নষ্ট, চ্যাম্পিয়ন্স লিগে ড্র মেসিদের

প্রধমার্ধেই অবশ্য দু’বার মেসি গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু গোল আসেনি। দ্বিতীয়ার্ধেও বার্সা বল দখলের দিক থেকে এগিয়ে ছিল। তাতেও অবশ্য ঘরের মাঠে এ দিন গোল দেখার আশা পূরণ হয়নি ভক্তদের।

আফশোস: গোল করার সুযোগ নষ্ট করে মেসি।—ছবি এপি।

আফশোস: গোল করার সুযোগ নষ্ট করে মেসি।—ছবি এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ ০৫:৪৩
Share: Save:

লা লিগায় লেভান্তের বিরুদ্ধে শনিবার ১-৩ হারার পরে বার্সেলোনা সমর্থকেরা ভেবেছিলেন, চ্যাম্পিয়ন্স লিগে ছন্দে ফিরবে দল। কিন্তু মঙ্গলবার রাতে সেই আশা পূরণ হল না স্প্যানিশ ক্লাবের ভক্তদের। চেক প্রজাতন্ত্রের ক্লাব স্লাভিয়া প্রাহার বিরুদ্ধে গোলশূন্য ড্র করল বার্সা।

প্রধমার্ধেই অবশ্য দু’বার মেসি গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু গোল আসেনি। দ্বিতীয়ার্ধেও বার্সা বল দখলের দিক থেকে এগিয়ে ছিল। তাতেও অবশ্য ঘরের মাঠে এ দিন গোল দেখার আশা পূরণ হয়নি ভক্তদের। অবশ্য চোটের জন্য এ দিন দলে ছিলেন না লুইস সুয়ারেস। এই ড্রয়ের পরে গ্রুপ ‘এফ’-এ চার ম্যাচে আট পয়েন্ট বার্সার। চার ম্যাচে দু’পয়েন্ট স্লাভিয়া প্রাহার।

এ দিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার লিভারপুল বনাম ম্যাঞ্চেস্টার সিটির গুরুত্বপূর্ণ লড়াই। তার আগে বিতর্কে য়ুর্গেন ক্লপ এবং পেপ গুয়ার্দিওলা। বিতর্ক লিভারপুল উইঙ্গার সাদিয়ো মানেকে ঘিরে। ইপিএলে শেষ ম্যাচে লিভারপুল ২-১ গোলে হারায় অ্যাস্টন ভিলাকে। খেলার প্রায় শেষ লগ্ন পর্যন্ত পিছিয়ে ছিল টেবলে শীর্ষে থাকা লিভারপুলই। সাদিয়ো মানের পাস থেকে হওয়া গোলেই ১-১ হয়। সংযুক্ত সময়ের চতুর্থ মিনিটে সেনেগালের এই ফুটবলারের গোলেই জয় নিশ্চিত করে ক্লপের দল। গুয়ার্দিওলা জানিয়েছিলেন, মানে পেনাল্টি আদায় করার জন্য বক্সের মধ্যে ডাইভ দিয়ে মাঝেমধ্যেই নাটক করেন। জবাবে ক্লপ বলেছেন, ‘‘শুধু একটা কথাই বলতে পারি যে, ও কখনওই একজন ডাইভার নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Slavia Praha Barcelona UCL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE