Advertisement
১৯ জুন ২০২৪
MS Dhoni

পার্স নিতে ভুলে গিয়েছেন, সমর্থকদের বার্তা পাঠিয়ে ৬০০ টাকা চাইলেন ধোনি!

মহেন্দ্র সিংহ ধোনির ছবি ব্যবহার করে একটি অ্যাকাউন্ট থেকে বিভিন্ন সমর্থকের কাছে বার্তা গিয়েছে। সেখানে দেখা গিয়েছে, ধোনি তাঁদের কাছে টাকা চাইছেন। বিষয়টি কী?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ২০:১২
Share: Save:

আইপিএলকে কাজে লাগিয়ে বিভিন্ন দিকে বিভিন্ন ভাবে জালিয়াতি শুরু হয়েছে। কেউ যেমন আইপিএলের মুহূর্ত ব্যবহার করে সচেতনতার প্রসার করতে চাইছেন, তেমনই কেউ কেউ ভুয়ো বার্তা পাঠিয়ে জালিয়াতি করতে চাইছেন। তেমনই একটি ঘটনা দেখা গিয়েছে মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে। ধোনির ইনস্টাগ্রাম আইডি এবং ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে সমর্থকদের বার্তা পাঠিয়ে জালিয়াতির চেষ্টা করা হচ্ছে।

সমাজমাধ্যমে বিভিন্ন সমর্থক একটি বার্তার স্ক্রিনশট তুলে ধরেছেন। সেখানে ধোনির অ্যাকাউন্ট থেকে বার্তা পাঠিয়ে লেখা হয়েছে, “নমস্কার, আমি এমএস ধোনি। নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আপনাকে বার্তা পাঠাচ্ছি। রাঁচী শহরের বাইরে একটি এলাকায় এসেছি। নিজের পার্স আনতে ভুলে গিয়েছি। আপনি কি আমাকে ৬০০ টাকা পাঠাতে পারবেন, যাতে আমি বাসে করে ফিরতে পারি। বাড়ি ফিরলেই টাকা ফেরত দিয়ে দেব।”

একে তিনি ধোনি। তার উপর পার্স আনতে ভুলে গিয়েছেন বলে বাসে করে বাড়ি ফিরবেন, এই ব্যাপারটা হজম করতে পারেননি অনেক সমর্থকই। সঙ্গে সঙ্গে তাঁরা সেই বার্তার স্ক্রিনশট তুলে ধরে বাকিদের সতর্ক করে দিয়েছেন। ফলে এই পোস্ট ভাইরাল হতে সময় লাগেনি। অনেকেই বিষয়টি নিয়ে মজা শুরু করেছেন।

চলতি আইপিএলে ছন্দে রয়েছেন ধোনি। বিভিন্ন ম্যাচে পরের দিকে নেমে তাঁর ঝোড়ো ইনিংস সমর্থকদের মন জয় করে নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE