Advertisement
১১ মে ২০২৪

নেমার নিয়ে রফা চলছে

এখন যদিও নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রের বার্সেলোনায় ফেরা নিয়েই সমর্থকেরা বেশি আগ্রহী। তাঁর রাস্তা অনেকটাই পরিষ্কার হল।

ছবি এএফপি।

ছবি এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৯ ০৪:৪৯
Share: Save:

ওসাসুনার বিরুদ্ধে ড্র করল বার্সেলোনা ২-২ ব্যবধানে। প্রথমার্ধে ০-১ পিছিয়ে থাকা আর্নেস্তো ভালভার্দের দল দ্বিতীর্ধে ২-১ এগিয়ে যায়। কিন্তু শেষ পর্যন্ত সেই ব্যবধান ধরে রাখতে ব্যর্থ বার্সা। জোড়া গোল করে রবের্তো মোরালেস আঁতোয়া গ্রিজম্যানদের পথের কাঁটা হয়ে দাঁড়ান।

এখন যদিও নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রের বার্সেলোনায় ফেরা নিয়েই সমর্থকেরা বেশি আগ্রহী। তাঁর রাস্তা অনেকটাই পরিষ্কার হল। স্পেনের ক্লাব আগে প্যারিস সাঁ জারমাঁকে (পিএসজি) প্রস্তাব দিয়েছিল নেমারের জন্য বিপুল অঙ্কের টাকা ছাড়া তারা তিন জন ফুটবলারকে ছেড়ে দেবে। যে প্রস্তাবে আপত্তি করেনি ফরাসি লিগ চ্যাম্পিয়ন ক্লাব।

তিন জনের দু’জন মিডফিল্ডার ইভান রাকিতিচ এবং ডিফেন্ডার ক্লেয়া তোদিবো রাজি হলেও দেম্বেলে বার্সা ছাড়তে চাননি। পরে ফরাসি তারকাকে বোঝানোর কাজটা করেন পিএসজির ম্যানেজার থোমাস টুহেল। বরুসিয়া ডর্টমুন্ডে খেলার সময় থেকে টুহেলের (তখন জার্মানির ক্লাবের ম্যানেজার ছিলেন) সঙ্গে দেম্বেলের সুসম্পর্ক। স্পেনের প্রচার মাধ্যমের খবর, শেষ পর্যন্ত দেম্বেলে ফ্রান্সে খেলতে রাজি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barcelona Neymar PSG Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE