Advertisement
১১ মে ২০২৪
Cricket

আইপিএল হবে ধরে নিয়ে প্রস্তুত হচ্ছেন বেন স্টোকস

আইপিএল শুরু হলেই যাতে নেমে পড়তে পারেন, তার প্রস্তুতি শুরু করে দিয়েছেন স্টোকস।

আইপিএল-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন স্টোকস। ছবি— ফাইল চিত্র।

আইপিএল-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন স্টোকস। ছবি— ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৬ মার্চ ২০২০ ১৪:৫৫
Share: Save:

করোনাভাইরাসের থাবায় ‘আউট’ খেলাধুলো। একের পর এক টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে। পরিস্থিতি যে দিকে মোড় নিচ্ছে তাতে আইপিএল-এর বলও গড়াবে না বলেই মনে করা হচ্ছে।

এই পরিস্থিতিতেও ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস কিন্তু নিজেকে তৈরি রাখছেন আইপিএলের জন্য। শারীরিক দিক থেকে নিজেকে ফিট রাখছেন তিনি। বিবিসি-কে দেওয়া এক সাক্ষাৎকারে স্টোকস বলেছেন, ‘‘আমার পরবর্তী টুর্নামেন্ট হল আইপিএল। সেদিকে তাকিয়েই আমি প্রস্তুতি নিচ্ছি।’’

সব ঠিকঠাক থাকলে চলতি মাসের ২৯ তারিখ থেকে শুরু হত এ বারের আইপিএল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া হয়েছে ১৪ এপ্রিল পর্যন্ত। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও টুর্নামেন্ট শুরু করার সম্ভাব্য তারিখ সম্পর্কে কিছু বলতে পারেনি।

আরও পড়ুন: বাগান করা থেকে বই পড়া... কী ভাবে সময় কাটাচ্ছে করোনা আতঙ্কে গৃহবন্দি বাংলার ক্রিকেটমহল

তবুও নিজের প্রস্তুতিতে কোনও খামতি নেই স্টোকসের। সামনে আইপিএল রয়েছে ধরে নিয়েই নিজেকে প্রস্তুত করছেন ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার। তিনি বলেছেন, ‘‘তিন সপ্তাহের জন্য বিশ্রামের কোনও প্রয়োজন নেই। নিজেকে তৈরি রাখতে হবে। যাতে টুর্নামেন্ট শুরু হলেই নেমে পড়তে পারি।’’

কিন্তু কবে আইপিএল শুরু হবে তা নিয়েই তো যত প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Ben Stokes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE