Advertisement
১১ মে ২০২৪
Cricket

মুম্বইয়ের রাস্তায় ক্রিকেট খেলছেন লারা ও লি, ভিডিয়ো ভাইরাল

সেখানে বল করছেন লি ও ব্যাট করছেন লারা। আর তাঁদেরকে ঘিরে দাঁড়িয়ে আছে উৎসাহ জনতা।

মুম্বইয়ের রাস্তায় বল করছেল লি ও ব্যাট করছেন লারা। ছবি লি-র পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিয়োর দৃশ্য।

মুম্বইয়ের রাস্তায় বল করছেল লি ও ব্যাট করছেন লারা। ছবি লি-র পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৯ ১৫:১৯
Share: Save:

তাঁরা দু’জনেই ক্রিকেট দুনিয়ার মহারথী। বাইশ গজে তাঁদের দ্বৈরথ বছরের পর বছর ধরে উপভোগ করেছেন ক্রিকেট প্রেমীরা। তাঁরা দু’জনেই ২২ গজ থেকে অবসর নিয়েছেন। তবুও মুখোমুখি হলে এখনও তাঁদের দেখতে রাস্তা ঘাটে উপচে পড়ে ভিড়। ঠিক যেমনটা হল মুম্বইয়ের রাস্তায়। বাণিজ্য নগরীর গলিতে তাঁরা ব্যাট বল হাতে নামতেই উৎসাহী দর্শকদের ভিড় শুধুই তাঁদের ঘিরেই।

তাঁরা হলেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার ব্রেট লি ও ক্যারিবিয়ান রাজপুত্র ব্রায়ান লারা। ক্রিকেট মাঠকে বিদায় জানালেও ক্রিকেটকে বিদায় জানাননি এই দু’জনে। সে জন্যই আইপিএলের এক্সপার্ট ব্রডকাস্ট প্যানেলে রয়েছেন তাঁরা। ভারতে ক্রিকেটকে আরও জনপ্রিয় করতে বিভিন্ন শহরে স্থানীয় মানুষজনদের সঙ্গে ক্রিকেট খেলায় অংশ নিচ্ছেন।

সম্প্রতি মুম্বই শহরে গলি ক্রিকেটে অংশ নিয়েছিলেন দু’জনে। সেখানে বল করছেন লি ও ব্যাট করছেন লারা। আর তাঁদেরকে ঘিরে দাঁড়িয়ে আছে উৎসাহ জনতা। গলি ক্রিকেটে বল করার ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শুক্রবার পোস্ট করেছেন ব্রেট লি। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

মোট দু’টি ভিডিয়ো পোস্ট করেছেন লি। একটি ভিডিয়োতে তাঁর বাউন্সার বল সোজা গিয়ে লাগে লারার বুকে। অপর ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, তাঁর ইয়র্কার বলে বোল্ড হয়ে গেলেন স্থানীয় এক ক্রিকেটার।

A impromptu game of Gully Cricket in Mumbai with my good mate @bcl375400 Lee vs Lara, 2 over clash! Had to bowl my two favourite deliveries. Bouncer to Lara followed up by the Yorker to some poor bloke on the other team🤣 Good crowd to cheer on the great West Indian Brian Lara. #hehasstillgotit

A post shared by Brett Lee (@brettlee_58) on

আরও পড়ুন: বাদশা নয়, ইডেন মহারাজেরই, কেন জানেন? দেখুন দিল্লির জয়ের কারণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brett Lee Mumbai Brian Lara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE