Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Coronavirus

অনুশীলনের সিদ্ধান্ত ভুল ছিল, মানলেন জোসে

নিয়ম ভেঙে অনুশীলন করার জন্য প্রবল সমালোচিত হন মোরিনহো। টটেনহ্যামের তরফে তাঁকে সতর্কও করা হয়।

জোসে মোরিনহো

জোসে মোরিনহো

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২০ ০৪:২৩
Share: Save:

লকডাউন অমান্য করে অনুশীলন করিয়ে যে ভুল করেছেন, স্বীকার করলেন জোসে মোরিনহো। গত মঙ্গলবার লন্ডনের একটি পার্কে ফুটবলারদের অনুশীলন করান টটেনহ্যাম হটস্পার ম্যানেজার। দু’মিটারের শারীরিক দূরত্ব বজায় রাখার নিয়মকে উপেক্ষা করেই একসঙ্গে দৌড়তে দেখা গিয়েছে তোঙ্গি দোমবেলে, দাভিনসন স্যাঞ্চেস ও সেসেগননকে।

নিয়ম ভেঙে অনুশীলন করার জন্য প্রবল সমালোচিত হন মোরিনহো। টটেনহ্যামের তরফে তাঁকে সতর্কও করা হয়। চব্বিশ ঘণ্টার মধ্যেই নিজের ভুল স্বীকার করছেন ‘দ্য স্পেশ্যাল ওয়ান’। তিনি বলেছেন, ‘‘সরকারের নির্দেশ মেনে চলা উচিত ছিল। আমি ভুল স্বীকার করছি।’’ তিনি যোগ করেন, ‘‘এই পরিস্থিতিতে সরকারের সব নির্দেশ পালন করতে হবে। ক্লান্তিহীন ভাবে কাজ করে যাওয়া স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ানো আমাদের প্রধান কর্তব্য।’’

করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য টটেনহ্যামের তরফে সকলকেই সতর্ক করা হয়েছিল। ক্লাবের তরফে বলা হয়েছে, ‘‘ফুটবলারদের বলে দেওয়া হয়েছিল বাড়ির বাইরে অনুশীলনের সময় শারীরিক দূরত্ব বজায় রাখার নিয়মকে সম্মান জানাতেই হবে।’’ তা সত্ত্বেও সব নির্দেশ অমান্য করে অনুশীলন করান মোরিনহো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE