Advertisement
২৬ এপ্রিল ২০২৪

রোনাল্ডোর সমস্যা

২ লক্ষ ৬০ হাজার পাউন্ডের ল্যাম্বর্ঘিনি নয়। ফিরতে হল অ্যাম্বুল্যান্সে। স্কি করে ফেরার পথে এমন দুর্ভোগের মধ্যে দিয়েই গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ঘটনাটা কী?

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৭ ০৩:২৬
Share: Save:

২ লক্ষ ৬০ হাজার পাউন্ডের ল্যাম্বর্ঘিনি নয়। ফিরতে হল অ্যাম্বুল্যান্সে।

স্কি করে ফেরার পথে এমন দুর্ভোগের মধ্যে দিয়েই গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ঘটনাটা কী? বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে মাদ্রিদের নাভাসেরাদায় স্কি করতে যান সিআর সেভেন। কিন্তু কব্জিতে ব্যথা হওয়ায় ফেরার সময় গাড়ি চালাতে অসুবিধা হয় রোনাল্ডোর। পুলিশকে খবর দিয়ে তিনি অ্যাম্বুল্যান্সে উঠে যান। তাঁর গাড়ি তুলে নিয়ে যায় টো-ট্রাক।

সাম্প্রিতক কালে ফর্ম হারানোয় সমর্থকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে রোনাল্ডোকে। বুধবার রাতে কোপা দেল রে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে নামছে রিয়াল। প্রথমটায় ১-২ হেরে এ বার জিততেই হবে সিআর সেভেনকে। ম্যাচের আগে জিদান বলছেন, ‘‘সময় খারাপ গেলে ধৈর্য ধরতে হয়। রোনাল্ডো, বেঞ্জিমার পাশে থাকুক সমর্থকরা। এই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠব। এমন নয় আমরা গোলের সুযোগ তৈরি করতে পারছি না। গোল করতে হবে। আরও সুযোগ কাজে লাগাতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Lamborghini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE