Advertisement
১১ মে ২০২৪
England

পেসারদের দাপটে জয় ইংল্যান্ডের

ইংল্যান্ডের পেসারদের মতোই সফল অস্ট্রেলীয় লেগস্পিনার অ্যাডাম জ়াম্পা। তিনিও নেন তিন উইকেট।

উইকেট নিয়ে উচ্ছাস জোফ্রা আর্চারের।—ছবি এএফপি।

উইকেট নিয়ে উচ্ছাস জোফ্রা আর্চারের।—ছবি এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০ ০৬:০৩
Share: Save:

টস জিতে প্রথমে ব্যাট করে পঞ্চাশ ওভারে মাত্র ২৩১ রান করে ইংল্যান্ড। বর্তমান ক্রিকেটবিশ্বে ওয়ান ডে-তে আড়াইশোর কমে রান করে ম্যাচ জেতার স্বপ্ন অনেক দলই দেখে না। কিন্তু রবিবার এই রানেও ম্যাচ জিতে ইংল্যান্ড প্রমাণ করে দিল কেন তারা বিশ্বচ্যাম্পিয়ন।

২৩২ রান তাড়া করতে নেমে তিন উইকেট হারিয়ে ১৪৪ রান করে দেয় অস্ট্রেলিয়া। সেখান থেকে ঘুরতে শুরু করে ম্যাচের ভাগ্য। তিন পেসার— ক্রিস ওক্‌স, জোফ্রা আর্চার ও স্যাম কারেন তিনটি করে উইকেট নিয়ে ২০৭ রানে শেষ করে দেন অস্ট্রেলিয়ার ইনিংস। ২৪ রানে জিতে তিন ম্যাচের সিরিজ আপাতত ১-১ করে দিল ইংল্যান্ড। শেষ ম্যাচেই হবে সিরিজের ভাগ্য নির্ধারণ।

ইংল্যান্ডের পেসারদের মতোই সফল অস্ট্রেলীয় লেগস্পিনার অ্যাডাম জ়াম্পা। তিনিও নেন তিন উইকেট। তাঁর এই পারফরম্যান্সে নিশ্চয়ই খুশি হবেন আরসিবি অধিনায়ক বিরাট কোহালি। ভারত অধিনায়কের আইপিএল দলে রয়েছেন অ্যারন ফিঞ্চও। তিনিও ৭৩ রানের লড়াকু ইনিংস উপহার দেন ক্রিকেটবিশ্বকে। রান পেয়েছেন ইংল্যান্ড অধিনায়ক অইন মর্গ্যানও। ৪২ রান করেন কলকাতা নাইট রাইডার্সের তারকা। কিন্তু দিনের শেষে নায়ক ইংল্যান্ডের পেস ত্রয়ী।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন নেয়োমি ওসাকা, মাঠে ও মাঠের বাইরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England Australia Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE