• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শেষ চারের দৌড়ে টিকে থাকছে ম্যান ইউ

Pogba
মরসুমে নিজের প্রথম গোল পেলেন পোগবা।—ছবি রয়টার্স।

ইপিএলে টানা চার ম্যাচে জিতে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনা উজ্জ্বল করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। যত দিন যাচ্ছে, ওয়ে গুন্নার সোলসারের প্রশিক্ষণে তত ধারাল হচ্ছে পল পোগবাদের খেলা। তিনি যাঁর জায়গায় দায়িত্বে এসেছেন, সেই জোসে মোরিনহোর নতুন ক্লাব টটেনহ্যামের অবস্থা কিন্তু ক্রমশ খারাপ হচ্ছে। বৃহস্পতিবার তারা বোর্নমুথের সঙ্গেও ০-০ ড্র করে বসল! সেখানে ম্যান ইউ হাসতে হাসতে ৩-০ হারিয়েছে অ্যাস্টন ভিলাকে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের ব্রুনো ফার্নান্দেস, ওল্ড ট্র্যাফোর্ডে পা রাখার ইস্তক রেড ডেভিলসে যেন বসন্ত এসেছে। পল পোগবাকে নিয়ে পর্তুগিজ মিডফিল্ডার সব ম্যাচে ফুল ফোটাচ্ছেন। অ্যাস্টন ভিলার বিরুদ্ধে দু’জনই গোল করলেন। ব্রুনো অবশ্য বিতর্কিত পেনাল্টি থেকে। ভিডিয়ো দেখে রেফারি সিদ্ধান্ত নিলেও ফুটবল বিশ্লেষকেরা বললেন, ব্রুনো ইচ্ছে করে বক্সে পড়ে যান পেনাল্টি আদায় করতে। ভিলা ডিফেন্ডার এজ়রি কোনসার সঙ্গে সংঘর্ষে নয়। 

গোল বিতর্কিত হলেও, ভিলা পার্কে বৃহস্পতিবার ব্রুনোই নেতৃত্ব দিয়েছেন ম্যান ইউ আক্রমণে। এ বার গোলও করছেন নিয়মিত। ১০ ম্যাচে ৭ গোল হয়ে গেল ব্রুনোর। করাচ্ছেনও। তাঁর কর্নার থেকেই পোগবা মরসুমে নিজের প্রথম গোল পেলেন। সঙ্গে বক্সের মাথা থেকে প্রচণ্ড জোরে মারা শটে ২-০ করলেন মেসন গ্রিনউড। ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ দলের এই ফুটবলারের বয়স ১৮। মরসুমে ১৬টি গোল করেছেন। গ্রিনউডকে নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত পোগবাও। আর সোলসারকে বলতে শোনা গেল, ‘‘সহজাত প্রতিভা বলতে যা বোঝায়, ছেলেটা ঠিক তাই। কখনওই ম্যান ইউ ওকে ছাড়বে না।’’  শেষ চার ম্যাচে মোট ১৪ গোল করল রেড ডেভিলস। যা রেকর্ডও! 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন