Advertisement
১০ মে ২০২৪
EPL

আইপিএল থেকে ইপিএল, করোনার ধাক্কায় বেসামাল একের পর এক টুর্নামেন্ট

প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, সর্বসম্মতিক্রমে লিগ স্থগিত রাখা হয়েছে।

ফাঁকা সিডনি স্টেডিয়ামে হল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচ।

ফাঁকা সিডনি স্টেডিয়ামে হল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২০ ১৮:০৭
Share: Save:

করোনার ধাক্কায় এ বার স্থগিত হয়ে গেল ইংলিশ প্রিমিয়ার লিগও। সব ক্লাবের সঙ্গে আলোচনার পরে ৪ এপ্রিল পর্যন্ত ইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খেলার মাঠে করোনা আতঙ্ক থাবা বসিয়েছিল দিন কয়েক আগেই। ইটালিতে দর্শকহীন স্টেডিয়ামে সিরি আ-র খেলা হয়েছে। পরে ৩ এপ্রিল পর্যন্ত সব ধরনের খেলা স্থগিত করা হয়েছে ইটালিতে। এ বার সেই একই কারণে ইপিএল-ও সাময়িক বন্ধ রাখা হল। ইংল্যান্ডে সব ধরনের পেশাদার লিগও স্থগিত করে দেওয়া হয়েছে।

একের পর এক টুর্নামেন্ট স্থগিত হওয়ার পাশাপাশি বিশ্বসেরা ক্রীড়াবিদদের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরও মিলেছে। আর্সেনালের কোচ মিকেল আরতেতা ও চেলসির উইঙ্গার ক্যালাম হাডসন-ওডোয়ের শরীরেও মিলেছে ভাইরাস।

আরও পড়ুন: করোনার জেরে ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রাখার ঘোষণা বোর্ডের

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্টাসের সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। লিয়োনেল মেসির দেশের ফুটবলার ডিবালার শরীরেও মিলেছে এই ভয়ঙ্কর ভাইরাস। লেস্টার সিটির প্রথম একাদশের তিন জন ফুটবলারের শরীরে রোগের উপসর্গ দেখা যাওয়ায় তাঁদের আইসোলেশনে রাখা হয়েছে।

ফুটবল স্থগিত রাখার পাশাপাশি অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ক্রিকেট ওয়ানডে ম্যাচ হল দর্শকশূন্য গ্যালারিতে। এ দেশেও করোনা-আতঙ্কে আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। টুর্নামেন্ট দেরিতে শুরু হলেও বিশের লড়াই কিন্তু হবে দর্শকহীন গ্যালারিতেই। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শুক্রবারই আইপিএল-এর আটটি ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছে, দিন ক্ষণ পিছিয়ে দেওয়া হচ্ছে আইপিএল-এর।

ভারতীয় ক্রীড়ামন্ত্রক আগেই জানিয়ে দিয়েছে, পরিবর্তিত পরিস্থিতিতে ভর্তি স্টেডিয়ামে খেলা আয়োজন করা ঠিক নয়। সেই কারণে শনিবারের এটিকে-চেন্নাইয়িন আইএসএল ফাইনাল হবে গোয়ার ফাঁকা স্টেডিয়ামে। পরের দিনের ডার্বি নিয়ে চলছে আলোচনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Serie A EPL IPL La Liga Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE