• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হ্যান্ডবল ছিল মেনে নিলেন অ্যাটলেটিকো অধিনায়ক

Gabi-messi

যে হ্যান্ডবলটা দিলে পেনাল্টি পেতে পারত বার্সেলোনা। কিন্তু রেফারি দেননি। আর পেনাল্টি পেলে ম্যাচের ফলও অন্যরকম হতে পারত। হয়তো চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হত না মেসিদের। গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা গত রাতেই অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ২-০ গোলে হেরে মোট ৩-২ গোলে হেরে বিদায় নিয়েছে লিগ থেকে। যদি পেনাল্টি পেত, যদি পেনাল্টি থেকে বার্সেলোনা গোল করতে পারত তাহলে ম্যাচের ফল ৩-৩ হত। কিন্তু তেমন কিছুই হল না।

বিতর্ক দানা বাঁধে ম্যাচ শেষ হতেই। তখনই দাবি জানিয়েছিলেন মেসিরা। কিন্তু শোনেনি রেফারি। পরে অবশ্য হ্যান্ডবলের কথা স্বীকার করে নিলেন মাদ্রিদ অধিনায়ক গাবি। তিনি বলেন, ‘‘হ্যাঁ ওটা হ্যান্ডবল ছিল।কিন্তু আমি নিশ্চিত নই ওটা বক্সের ভিতরে ছিল না বাইরে।’’ চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠে যথেষ্টই সততা দেখিয়েছেন মাদ্রিদ অধিনায়ক। তিনি আরও বলেন, ‘‘যদি সত্যি বক্সের যদি সত্যি বক্সের ভিতরে হয়ে থাকে তাহলে অবশ্যেই ওটা পেনাল্টি ছিল।’’

৮৮ মিনিটে গ্রিজম্যানের দ্বিতীয় গোল হওয়ার পরেই পরই গাবির হ্যান্ড বলের জন্য বার্সেলোনাকে ফ্রি কিক দেন রেফারি নিকোলা রিজোলা। তবে রিপ্লে বলছে হ্যান্ডবলটি হয়েছিল বক্সের ভিতরেই।

আরও খবর

বিদায় বার্সেলোনা

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন