Advertisement
১০ মে ২০২৪
Gautam Gambhir

গৌতম গম্ভীরের বিরুদ্ধে পরোয়ানা! কেন জানেন?

ভারতের অন্যতম শ্রেষ্ঠ ওপেনার তিনি। সদ্যই ক্রিকেট থেকে অবসর নেওয়া গৌতম গম্ভীর নিজের খেলোয়াড় জীবনে বহুবার জড়িয়েছেন বিতর্কে। কিন্তু ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও, বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর এর বিরুদ্ধে পরোয়ানা জারি করল দিল্লি আদালত!

বেকায়দায় গম্ভীর।

বেকায়দায় গম্ভীর।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৮ ১২:৪১
Share: Save:

ভারতের অন্যতম শ্রেষ্ঠ ওপেনার তিনি। সদ্যই ক্রিকেট থেকে অবসর নেওয়া গৌতম গম্ভীর নিজের খেলোয়াড় জীবনে বহুবার জড়িয়েছেন বিতর্কে। কিন্তু ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও, বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর এর বিরুদ্ধে পরোয়ানা জারি করল দিল্লি আদালত! অভিযোগ প্রতারণার দায়ে অভিযুক্ত একটি রিয়েল এস্টেট সংস্থার সঙ্গে যুক্ত তিনি। এই অভিযোগে এর আগে বেশ কয়েকবার আদালতে হাজিরা দিতে বলা হয়েছিল গম্ভীরকে। কিন্তু বারংবার বলা সত্ত্বেও হাজিরা না দেওয়াতেই এই পরোয়ানা জারি করা হয়েছে বলে জানাল আদালত।

অভিযোগে বলা হয়েছে যে ২০১১ সালে গাজিয়াবাদের ইন্দিরাপুরম এলাকায় প্রায় ১ কোটি ৯৮ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট বুক করলেও ফ্ল্যাট হাতে পাননি ১৭ জন ক্রেতা। রুদ্রা বিল্ডওয়েল রিয়ালিটি এবং এইচ আর ইনফ্রা সিটি নামক দুই সংস্থার এই যৌথ প্রকল্পের একাধারে ডাইরেক্টর এবং ব্র্যান্ড অ্যাম্বাসাডর, দুই’ই ছিলেন গম্ভীর।

আরও পড়ুন: গম্ভীরকে শুভেচ্ছা জানাল প্রধানমন্ত্রীর দফতর, চলছে জল্পনা

এই প্রকল্পের হয়ে লাগাতার বিজ্ঞাপন দিয়ে ফ্ল্যাট কিনতে ক্রেতাদের আগ্রহী করেছিলেন বলে অভিযোগ উঠেছে গৌতম এর বিরুদ্ধে। কিন্তু একাধিকবার ডাক পাঠানোর পরেও আদালতে হাজির না হওয়ার জন্য গৌতমের বিরুদ্ধে ১০,০০০ টাকার জামিনযোগ্য পরোয়ানা জারি করা হয়েছে। এই মামলার পরবর্তী শুনানি আগামী ২৪ জানুয়ারী স্থির করা হয়েছে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: এ বারের আইপিএল-এ নাইটদের সেরা একাদশ কেমন হতে পারে জানেন

খেলার মাঠে অক্লেশে সামলে গেলেও, আদালতের এই বাউন্সার এখন কী করে সামলান গম্ভীর— সেটাই এখন দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir Real Estate Fraud Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE