Advertisement
২১ মে ২০২৪
Arpita Khan-Ayush Sharma

সলমনের পরিবারে বিবাহবিচ্ছেদ! আরবাজ়-সোহেলের পর বিয়ে ভাঙছেন বোন অর্পিতার?

আরবাজ়-সোহেলের পর সংসার ভাঙার খবর সলমনের বোন অর্পিতার। ঠিক কী হয়েছিল অর্পিতা-আয়ুষের মাঝে?

Aayush Sharma opens up about his divorce rumours with salman khan sister arpita khan

অর্পিতা-সলমন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৯:২৭
Share: Save:

সলমন খানের পর তাঁর পরিবারে রয়েছেন দুই ভাই আরবাজ় খান ও সোহেল খান। রয়েছেন দুই বোন, অর্পিতা খান ও আলমিরা খান। ২০১৭ সালে ঘর ভাঙে আরবাজ়ের। তার বছর পাঁচেক বাদে বিবাহিবচ্ছেদ হয় সোহেলের।

অভিনেতার দুই বোনের মধ্যে অর্পিতাকে নিয়ে বরাবরই চর্চা একটু বেশি। ২০১৪ সালে উত্তরাখণ্ডের প্রভাবশালী রাজনৈতিক পরিবারের আয়ুষ শর্মাকে বিয়ে করেন তিনি। যদিও সেই সময় এক অর্থে বেকার ছিলেন আয়ুষ। বলা হয়, অর্থ ও খ্যাতির জন্য সলমন খানের বোন অর্পিতাকে বিয়ে করেন আয়ুষ।

প্রথম থেকেই সমালোচনার মুখে ছিল আয়ুষ-অর্পিতার প্রেম। এ-ও শোনা গিয়েছে, বলিউডে পাকাপাকি ভাবে জায়গা করে নেওয়ার উদ্দেশ্যেই নাকি প্রথম সারির অভিনেতার বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন আয়ুষ। যদিও সে সব সমালোচনা পেরিয়ে দুই সন্তানের বাবা-মা তাঁরা। তবে সংসার ভাঙার খবর ছড়ায় তাঁদেরও। ঠিক কী হয়েছিল অর্পিতা-আয়ুষের মাঝে?

২০১৯ সালে অর্পিতা-আয়ুষের বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। সলমনের ভগ্নিপতির কথায়, ‘‘আসলে কোনও দিনই কেউ আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুব আগ্রহী ছিলেন না। এক বার ছেলেকে রেস্তোরাঁয় ধোসা খাওয়াতে নিয়ে গিয়েছিলাম। যখন বেরোচ্ছি, আমাকে একজন ছবি শিকারি জিজ্ঞেস করেন, আমি ও অর্পিতা বিবাহবিচ্ছেদের জন্য আইনত কোনও পদক্ষেপ নিচ্ছি কি না!’’ বাড়ি ফিরে তিনি স্ত্রীকে এই কথা জানাতেই নাকি হেসে গড়িয়ে পড়েন অর্পিতা। আয়ুষ বলেন, ‘‘বাড়ি গিয়ে অর্পিতাকে জিজ্ঞেস করলাম, তুমি নাকি বিয়ে ভাঙছ? তাতেই হেসে কুটিপাটি অর্পিতা।’’

সলমনের বোনকে বিয়ে করার চার বছর পর ‘লভযাত্রী’ (২০১৮) ছবিতে অভিষেক হয় আয়ুষের। সলমনের সঙ্গে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (২০২১) ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যদিও কোনও ছবিতেই তেমন কিছু নজর টানতে পারেননি সলমনের ভগ্নিপতি। সম্প্রতি মুক্তি পয়েছে আয়ুষের ছবি ‘রুসলান’। এই ছবিতেও তেমন সাফল্য পাননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE