Advertisement
২১ মে ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

লম্বা কোটে ‘স্ফীতোদর’ ঢাকলেন ক্যাটরিনা! তড়িঘড়ি স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন ভিকি?

ভিকি এই মুহূর্তে তাঁর আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়।

Is Vicky Kaushal going to meet Katrina kaif as her pregnancy rumour sparks

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৫:৪৭
Share: Save:

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। এ বার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল? ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। তবে সেগুলি গুজবই ছিল।

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। নেটাগরিকেরা দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এ বার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তাঁর আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এ বার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন ২০২১-এ। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তাঁরা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তাঁরা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দু’জনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

কাজের দিক থেকে, অভিনেত্রী রশ্মিকা মন্দানার সঙ্গে আগামী ছবিতে কাজ করছেন ভিকি। এ ছাড়াও ‘ব্যাড নিউজ়’ ছবিতে তৃপ্তি দিমরির সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ অভিনয় করবেন ভিকি। অন্য দিকে, ক্যাটরিনা কাইফকে শেষ দেখা গিয়েছে শ্রীরাম রাঘবনের ছবি ‘মেরি ক্রিসমাস’-এ। অভিনেতা বিজয় সেতুপতির বিপরীতে অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE