Advertisement
২০ মে ২০২৪
Abdu Rozik

উচ্চতা তিন ফুট, রিকেটে আক্রান্ত ‘বিগ বস্ ১৬’ খ্যাত আব্দু রোজ়িক বিয়ে করছেন, পাত্রী কে?

‘বিগ বস্ ১৬’ তাঁকে রাতারাতি জনপ্রিয় করে তুলেছিল। ছোটবেলা থেকেই রিকেটে আক্রান্ত। সেই কারণে উচ্চতা বাড়েনি। এ বার বিয়ে করতে চলছেন আব্দু রোজ়িক।

আব্দু রোজ়িক।

আব্দু রোজ়িক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৮:৪৬
Share: Save:

ছোটখাটো চেহারা। তবে তাঁর চেহারায় রয়েছে এক প্রাণবন্ত মেজাজ। প্রথম প্রতিযোগী হয়ে সলমন খানের ‘বিগ বস্‌’-এর ঘরে পা রাখেন তাজিকিস্তানের গায়ক আব্দু রোজ়িক। তাজিক র‌্যাপ গানের জন্য রজিকের জনপ্রিয়তা রয়েছে। বিশ্বের সবচেয়ে খুদে গায়ক হিসাবে নজির রয়েছে রজিকের। সলমনের ছবি ‘ম্যায়নে প্যয়ার কিয়া’ ছবির ‘দিল দিওয়ানা’ গান গেয়ে মাতান। যা শুনে মুগ্ধ হয়ে যান সলমনও। মাত্র ১৮ বছর বয়সেই জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে ‘বিগ বস্ ১৬’ যেন তাঁকে রাতারাতি জনপ্রিয় করে তুলেছিল। ছোটবেলা থেকেই রিকেটে আক্রান্ত আব্দু। সেই কারণে উচ্চতা বাড়েনি তাঁর। এক সময় অর্থাভাবে চিকিৎসাও করাতে পারেনি তিনি। বয়স বাড়ার সঙ্গে বাড়তে থাকে আব্দুর যশ-খ্যাতি। এ বার বিয়ের পিঁড়িতে ‘ছোটা ভাইজান’।

সমাজমাধ্যমের পাতায় আব্দু জানান, নিজের জীবনের ভালবাসার মানুষকে খুঁজে পেয়েছেন। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি। তাঁর হাতে দেখা যায় ‘বিয়ের আংটি’। পরনে কালো রংয়ের ব্লেজার। ভিডিয়োতে আব্দু বলেন, ‘‘আমার বয়স ২০ বছর। আমি সব সময় এমন একটি মেয়ের প্রেমে পড়ার স্বপ্ন দেখেছি যে আমাকে সম্মান করবে, আমাকে খুব ভালবাসবে। এটা আমার স্বপ্ন ছিল। হঠাৎ খুঁজে পেলাম সেই মেয়েকে। যে আমাকে সম্মান করে, আমাকে ভালবাসে। আমি খুব উচ্ছ্বসিত নতুন এই জীবনটার জন্যে।

এই ভিডিয়োর ক্যাপশনে আব্দু লেখেন, ‘‘জীবনে কখনও ভাবিনি যে, আমি এমন একজনের ভালবাসা পেয়ে যাব, যে আমাকে সম্মান করবে। আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’’ জানা যাচ্ছে আব্দুর হবু স্ত্রীর নাম আমিরা। যিনি মধ্যে প্রাচ্যের শারজার বাসিন্দা। চলতি বছর ফেব্রুয়ারি মাসে দুবাইয়ের শপিং মলেই আমিরার সঙ্গে দেখা হয় তাঁর। আগামী ৭ জুলাই দুবাইতেই বিয়ের অনুষ্ঠান হবে আব্দুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abdu Rozik Bigg Boss Bollywood Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE