Advertisement
১১ মে ২০২৪

অস্ত্রোপচার হার্দিকের, চার মাস মাঠের বাইরে

শনিবার তাঁর কোমরের নীচের অংশে সফল অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসকেরা যে ইঙ্গিত দিয়েছেন, তাতে কমপক্ষে ১২ থেকে ১৪ সপ্তাহ (মাসের হিসেবে চার) মাঠের বাইরে থাকতে হবে।

ধাক্কা: লন্ডনে অস্ত্রোপচারের পরে এই ছবি টুইট করলেন হার্দিক পাণ্ড্য।

ধাক্কা: লন্ডনে অস্ত্রোপচারের পরে এই ছবি টুইট করলেন হার্দিক পাণ্ড্য।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৯ ০৩:০৩
Share: Save:

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে বড় দুঃসংবাদ। আগামী চার মাস দেখা যাবে না অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যকে।

শনিবার তাঁর কোমরের নীচের অংশে সফল অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসকেরা যে ইঙ্গিত দিয়েছেন, তাতে কমপক্ষে ১২ থেকে ১৪ সপ্তাহ (মাসের হিসেবে চার) মাঠের বাইরে থাকতে হবে। তার পরে ধীরে ধীরে রিহ্যাবের মাধ্যমে তাঁকে ম্যাচ ফিট হতে হবে। অর্থাৎ এই মুহূর্তে পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে আগামী বছরের আইপিএলের আগে মাঠে ফেরার কোনও ইতিবাচক সম্ভাবনা থাকছে না মুম্বই ইন্ডিয়ান্স তারকার।

শনিবার হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করে হার্দিক টুইট করেছেন, ‘‘সফল অস্ত্রোপচার হয়েছে। প্রত্যেকে যে ভাবে আমার জন্য প্রার্থনা করেছেন তার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। দ্রুত সুস্থ হয়ে ফিরব। তার আগে সকলকে খুব মিস করব।’’ টুইটারে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন জাতীয় দলের সতীর্থ ঋষভ পন্থও।

গত মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচের পরেই কোমরের নীচের অংশে অস্বস্তি অনুভব করেন হার্দিক। তাঁকেও যশপ্রীত বুমরার সঙ্গে লন্ডনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বুমরারও কোমরের নীচের অংশে স্ট্রেস ফ্র্যাকচার হয়েছে। তাঁকেও চিকিৎসার জন্য লন্ডনে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Cricket Operation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE