Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hardik Pandya

হাসপাতালের বেডে শুয়ে মাঠে ফেরার আশ্বাস পাণ্ড্যর

২০১৮ সালের ইংল্যান্ড সফরের সময়ে এবং ২০১৯ বিশ্বকাপ চলাকালীন যে চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন পাণ্ড্য, সেই চিকিৎসকই ভারতের অলরাউন্ডারের অস্ত্রোপচার করেন।

অস্ত্রোপচার সফল পাণ্ড্যর। ছবি: পাণ্ড্যর ইনস্টাগ্রাম থেকে।

অস্ত্রোপচার সফল পাণ্ড্যর। ছবি: পাণ্ড্যর ইনস্টাগ্রাম থেকে।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৯ ১৪:০৫
Share: Save:

অস্ত্রোপচার সফল। হাসপাতালের বেডে শুয়ে সঠিক সময়ে দেশের জার্সিতে মাঠে ফেরার কথা জানালেন ভারতের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য।

পিঠের নীচের দিকে যন্ত্রণা অনুভব করায় অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। শনিবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে পাণ্ড্য লেখেন, ‘‘অস্ত্রোপচার সফল হয়েছে। যাঁরা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের কাছে আমি কৃতজ্ঞ। সঠিক সময়েই আমি দেশের হয়ে খেলতে নামব। ততদিন আমাকে আপনারা মিস করুন।’

২০১৮ সালের ইংল্যান্ড সফরের সময়ে এবং ২০১৯ বিশ্বকাপ চলাকালীন যে চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন পাণ্ড্য, সেই চিকিৎসকই ভারতের অলরাউন্ডারের অস্ত্রোপচার করেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ শেষ খেলেছেন পাণ্ড্য। সেই সময়েই তাঁর চোট বাড়ে বলে খবর। ফলে প্রোটিয়াদের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে রাখা হয়নি পাণ্ড্যকে।

আরও পড়ুন: অশ্বিনের ৭ উইকেট, ৫০ করলেন রোহিত

অস্ত্রোপচার সফল হলেও মাঠে ফিরতে পাণ্ড্যর এখন অনেকদিন সময় সময় লাগবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের একটি সূত্রে জানা গিয়েছে, পাণ্ড্যকে প্রায় পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে। দক্ষিণ আফ্রিকা সিরিজের পরে ভারতে আসছে বাংলাদেশ। ৩ নভেম্বর থেকে টি টোয়েন্টি সিরিজ শুরু হবে ভারত-বাংলাদেশের। সেই সিরিজের আগে পুরোদস্তুর সুস্থ হয়ে ওঠা সম্ভব নয় পাণ্ড্যর পক্ষে।

Surgery done successfully 🥳 Extremely grateful to everyone for your wishes ❣️ Will be back in no time! Till then miss me 😉

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Operation Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE