• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সহবাগের টুইট, ‘গেলকে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম’

Sehwag-Gayle

ক্রিস গেইলকে দলে নিয়ে তিনি আইপিএল-কেই রক্ষা করেছেন, এমনটাই দাবি করলেন বীরেন্দ্র সহবাগ। বৃহস্পতিবার ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে তাঁর ৫৮ বলে সেঞ্চুরি সঙ্গে ১১টি ছক্কাই প্রমাণ করে দিয়েছে ফুরিয়ে যাননি সেই চেনা ক্রিস গেল। শেষ পর্যন্ত ১০৪ রানে অপরাজিত থেকেছেন। জিতেছে তাঁর দল। হায়দরাবাদও প্রথম হারের মুখ দেখেছে।

চলতি আইপিএল-এ প্রথম শতরান করলেন গেল। বেঙ্গালুরু এ বার তাঁকে দলে রাখেনি। উঠেছিলেন নিলামে। কিন্তু দু’বার নিলামে নাম উঠলেও তাঁকে কেনেনি কোনও ফ্র্যাঞ্চাইজি। শেষ পর্যন্ত কিংস একাদশ পঞ্জাব তাঁকে তাঁর বেস প্রাইজেই তুলে নেয়। খারাপ লেগেছিল গেলের। অপমানিতও হয়েছিলেন। কিন্তু সুযোগ পেয়ে সেই সবের জবাব দিয়ে দিয়েছেন গতকালই। এই নিয়ে আইপিএল-এ তাঁর ষষ্ঠ সেঞ্চুরিটি করে ফেললেন।

জয়ের উচ্ছ্বাস কাটিয়ে শুক্রবার সকালে সহবাগ টুইটে লেখেন, ‘‘আমি আইপিএলকে বাঁচিয়ে দিয়েছিল ক্রিস গেলকে দলে নিয়ে’’। সঙ্গে সঙ্গে গেলের ছোট্ট জবাব, ‘‘ইয়েস’’। আসলে বীরেন্দ্র সহবাগ যেটা বলেছেন সেটা ম্যাচ শেষ আগেই বলে দিয়েছিলেন ক্রিস গেল। বলেন, ‘‘সবাই বলেছিল আমাকে অনেকটা প্রমাণ করতে হবে। আমি এখানে এসেছি এটা বলতে যে আমার নামকে একটু সম্মান দেওয়া হোক।’’ সেটা হয়তো ব্যাট হাতেই ফিরে পেলেন গেল।

আরও পড়ুন
হে কলকাতা, সাবধান! ঝড় আসছে ইডেনে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন