Advertisement
২৬ এপ্রিল ২০২৪

জিতে যাত্রা শেষ হল হোপদের

বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল আফগানিস্তান। বৃহস্পতিবার লিডসে তার পুনরাবৃত্তি চাননি ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপের যাত্রা শেষ হল ক্রিস গেলদের।—ছবি এপি।

আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপের যাত্রা শেষ হল ক্রিস গেলদের।—ছবি এপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৯ ০৪:৩৯
Share: Save:

বিশ্বকাপের শেষ ম্যাচ খেললেন ক্রিস গেল। কিন্তু কিংবদন্তি ব্রায়ান লারার রেকর্ড এ দিনও ভাঙা হল না ক্যারিবিয়ান ওপেনারের। ওয়ান ডে-তে লারার রান ১০৩৪৮। আফগানিস্তানের বিরুদ্ধে ১৭ রান পিছিয়ে থেকে নেমেছিলেন গেল (১০৩৩১)। কিন্তু ১৮ বলে সাত রান করে ফিরে যান তিনি।

বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল আফগানিস্তান। বৃহস্পতিবার লিডসে তার পুনরাবৃত্তি চাননি ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ করে রান ৩১১। জবাবে ২৮৮ স্কোরে আটকে যায় আফগানিস্তান। ওয়েস্ট ইন্ডিজ জেতে ২৩ রানে। আরও বেশি রানে জেতার সুযোগ ছিল ক্রিস গেলদের। কিন্তু একাধিক সহজ ক্যাচ পড়ায় তা সম্ভব হয়নি। শেষ বলে অবশ্য অবিশ্বাস্য ক্যাচ ধরলেন ফ্যাবিয়ান অ্যালেন। জয় দিয়েই বিশ্বকাপ অভিযান শেষ করল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ফিল্ডিংয়ে একাধিক ক্যাচ পড়ে গেলদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE