বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ায় লাভ কোন দলের? কী বলছে পয়েন্ট টেবিল
আজকের ম্যাচ ভেস্তে যাওয়ায় ভারত চলে এল তিন নম্বরে।
Points table

আজ বিশ্বকাপে শীর্ষে উঠতে পারে ভারত। ছবি- এএফপি

আজ বিশ্বকাপের ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ ভেস্তে গেল। ইতিমধ্যেই পর পর ৩টি ম্যাচ জিতে বিশ্বকাপের শীর্ষে রয়েছে নিউজিল্যান্ড। ভারতও নিজেদের প্রথম দু’টি ম্যাচ জিতে তালিকায় চার নম্বরে। এই অবস্থায় এদিনের ম্যাচ ভেস্তে যাওয়ায় পয়েন্ট তালিকার অবস্থা কী হল? 

ইতিমধ্যেই বৃষ্টিতে ভেস্তে গিয়েছে বিশ্বকাপের তিনটে ম্যাচ। এই ম্যাচ নিয়ে চতুর্থ ম্যাচেরও একই পরিণতি হল। এ দিন দু’ দলের মধ্যে ১ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হল। এর ফলে নিউজিল্যান্ডের পয়েন্ট ৪ ম্যাচে  ৭। ভারতের পয়েন্ট হল ৩ ম্যাচের পরে ৫। নিউজিল্যান্ড শীর্ষে থাকলেও ভারত তালিকায় তৃতীয় স্থানে উঠে এল। 

ইতিমধ্যেই চলতি বিশ্বকাপে বৃষ্টির জন্য তিনটি ম্যাচ ভেস্তে যাওয়ায় শ্রীলঙ্কা ২ পয়েন্ট, বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ১ পয়েন্ট করে খুইয়েছে। রিজার্ভ ডে না থাকা নিয়ে বিতর্কও দেখা দিয়েছে। না হওয়া খেলাগুলি গ্রুপ পর্বের শেষে কতটা পার্থক্য গড়ে দেবে, সেটাই দেখার। যদিও আজকের ম্যাচ না হওয়ার পরে ভারত অধিনায়ক বিরাট কোহালি জানিয়েছেন, এই পয়েন্ট ভাগাভাগি এখনই কোনও প্রভাব ফেলবে না। কারণ দু’টি ম্যাচই জিতেছে ভারত। বিশ্বকাপ যখন নক আউট পর্বের দিকে এগোবে, শেষ ল্যাপে এই পয়েন্ট ভাগাভাগির ফলাফল জানা যাবে।  

ম্যাচের
Live
স্কোর

আপনার মত