Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আজলান শাহ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হার ভারতের

না এবারও হল না। আজলান শাহ চ্যাম্পিয়ন হওয়া হল না ভারতের। গ্রুপ পর্বে অস্ট্রেলিয়ার কাছে হারের পর ভাবা হয়েছিল ফাইনালে বদলা নেবেন সর্দার সিংহরা। কিন্তু তেমনটা হল না। ৪-০ গোলে হেরেই থামতে হল ভারতকে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৬ ২০:৪৪
Share: Save:

অস্ট্রেলিয়া ৪ (উইলিয়াম ক্রেগ-২, ম্যাট ঘোডসে-২)

ভারত ০

না এবারও হল না। আজলান শাহ চ্যাম্পিয়ন হওয়া হল না ভারতের। গ্রুপ পর্বে অস্ট্রেলিয়ার কাছে হারের পর ভাবা হয়েছিল ফাইনালে বদলা নেবেন সর্দার সিংহরা। কিন্তু তেমনটা হল না। ৪-০ গোলে হেরেই থামতে হল ভারতকে। শুরু থেকে শেষ পর্যন্ত খেলল অস্ট্রেলিয়াই। যার ফল এই নিয়ে ৯ বার আজলান শাহ চ্যাম্পিয়ন ট্রফি ঘরে নিয়ে গেল অস্ট্রেলিয়া।

থমাস উইলিয়াম ও ম্যাট ঘোজেসের দাপটে ম্যাচে ফিরতেই পারল না ভারত। ২৫ ও ৩৫ মিনিটে পর পর করে দলকে এগিয়ে দিয়েছিলেন থমাস উইলিয়াম ক্রেগ। আর শেষে ৪৩ ও ৫৭ মিনিটে জোড়া গোল ম্যাট ঘোজেসের। প্রথম কোয়ার্টারে ভারতকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল। গোলশূন্য ভাবেই শেষ হয় প্রথম কোয়ার্টার। কিন্তু দ্বিতীয় কোয়ার্টারে গোল হজম করতেই ম্যাচ থেকে হারিয়ে যায় ভারত। বাকি সময়টা ভারতের তরফে না দেখা গিয়েছে ডিফেন্স না দেখা গিয়েছে সদর্থক আক্রমণ। যার ফল হার।

আরও খবর

মালয়েশিয়াকে উড়িয়ে আজলান শাহর ফাইনালে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Azlan Shah Hockey India Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE