Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India

প্রথম ইনিংসে ভারতের ভরসা কোহালি-রাহানে

শুরু হয়ে গেল অনিল কুম্বলের নতুন ইনিংস। বিরাট কোহালি অ্যান্ড ব্রিগেডের সামনেও নতুন চ্যালেঞ্জ। বৃহস্পতিবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন কোহালি। ওপেন করতে এসে মুরলী বিজয় ফিরে যান মাত্র সাত রান করেই। গ্যাব্রিয়েলের বলে ব্রেথওয়েটকে ক্যাচ তুলে দেন বিজয়।

অ্যান্টিগায় ব্যাট করছেন বিরাট কোহালি। ছবি: এপি।

অ্যান্টিগায় ব্যাট করছেন বিরাট কোহালি। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ জুলাই ২০১৬ ০০:৫৬
Share: Save:

ভারত ১৯১/৩ (৫৭ ওভার)

ওয়েস্ট ইন্ডিজ

শুরু হয়ে গেল অনিল কুম্বলের নতুন ইনিংস। বিরাট কোহালি অ্যান্ড ব্রিগেডের সামনেও নতুন চ্যালেঞ্জ। বৃহস্পতিবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন কোহালি। ওপেন করতে এসে মুরলী বিজয় ফিরে যান মাত্র সাত রান করেই। গ্যাব্রিয়েলের বলে ব্রেথওয়েটকে ক্যাচ তুলে দেন বিজয়। এর পর দলের ইনিংসের হাল ধরেন আর এক ওপেনার শিখর ধবন। ১৪৭ বলে ৮৪ রানের ধবনসুলভ ইনিংস ভারতের ভিতকে কিছুটা হলেও শক্ত করে। বিশুর বলে এলবিডব্লু হওয়ার আগে তাঁর এই ইনিংস সাজানো ছিল ৯টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারিতে।

বিজয় আউট হতে চেতেশ্বর পূজারা এলেও ভারতীয় ব্যাটিংকে ভরসা দিতে পারেননি। বিশুর বলে ব্রেথওয়েটকে ক্যাচ দিয়ে তিনি ফেরেন মাত্র ১৬ রানে। ভারতের রান তখন ৭৪। এর পর শিখর ধবনের সঙ্গে কোমর বেঁধে নামেন অধিনায়ক বিরাট কোহালি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৭ রানে ব্যাট করছেন বিরাট। সঙ্গে ১০ রানে অপরাজিত রয়েছে অজিঙ্ক রাহানে। ৫৭ ওভার শেষে ভারতের রান ১৯১/৩। পাঁচ বোলারে দল সাজানোয় হাতে আর ব্যাটসম্যান নেই বললেই চলে ভারতের। রয়েছেন শুধু উইকেট কিপার ঋদ্ধিমান সাহা। যা অবস্থা প্রথম ইনিংসে বড় রানের টার্গেট রাখতে হলে আজ শেষ পর্যন্ত ক্রিজে টিকে থাকতে হবে কোহালি-রাহানেকে। তার পরের দায়িত্বটা অবশ্যই বোলারদের। বিশেষ করে স্পিনারদের।

আরও খবর

নতুন জুটি আর পুরনো ফর্মুলায় নামছে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Sikhar Dhawan India vs west Indies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE