Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kuldeep Yadav

‘চহাল টিভি’-তে এ বার অভিষেক হল কুলদীপের

এই শোয়ে দিনের শেষে ম্যাচের নায়কের ইন্টারভিউ নেন চহাল। সেই ভিডিয়ো পোস্ট করা হয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে। সোশ্যাল মিডিয়ায় তা বেশ জনপ্রিয় হয়েও উঠেছে।

‘চহাল টিভি’-তে চহালের সঙ্গে কুলদীপ। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্য়াকাউন্টের সৌজন্যে।

‘চহাল টিভি’-তে চহালের সঙ্গে কুলদীপ। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্য়াকাউন্টের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
নেপিয়ার শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৯ ১২:১৯
Share: Save:

অস্ট্রেলিয়ায় ওয়ানডে সিরিজে ‘চহাল টিভি’-তে দেখা গিয়েছিল রোহিত শর্মা ও বিরাট কোহালি। দু’জনেই সেঞ্চুরির করে এসেছিলেন যুজভেন্দ্র চহালের প্রশ্নের মুখোমুখি হতে। বুধবার প্রথমবারের জন্য ‘চহাল টিভি’-তে এলেন কুলদীপ যাদব। যা চিহ্নিত হচ্ছে ‘কুলচা’ শো হিসেবে।

এই শোয়ে দিনের শেষে ম্যাচের নায়কের ইন্টারভিউ নেন চহাল। সেই ভিডিয়ো পোস্ট করা হয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে। সোশ্যাল মিডিয়ায় তা বেশ জনপ্রিয় হয়েও উঠেছে। এর আগের দু’বার চহাল ছিলেন প্রথম এগারোর বাইরে। বুধবারই প্রথম হল যেদিন এগারোয় থাকা চহাল ইন্টারভিউ নিলেন কোনও সতীর্থের।

কুলদীপ ও চহাল ক্রিকেটমাঠে একত্রে ‘কুলচা’ হিসেবে পরিচিত। লেগস্পিনার চহাল ও চায়নাম্যান কুলদীপ হালফিল ওভারের ক্রিকেটে ভারতীয় বোলিং আক্রমণে মিডল ওভারের সেরা অস্ত্র। যদিও গত সেপ্টেম্বরের এশিয়া কাপ থেকে একদিনের দলে ফিরেছেন রবীন্দ্র জাডেজাও। বুধবার নেপিয়ারে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে যদিও জাডেজা খেলেননি। কুলদীপ ও চহালই খেলেন। আর ৩৯ রানে চার উইকেট নেন কুলদীপ। আর ৪৩ রানে দুই উইকেট নেন চহাল। বোলারদের দাপটেই পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে যায় ভারত

আরও পড়ুন: বর্ণবিদ্বেষী মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন সরফরাজ, তদন্তে আইসিসি

আরও পড়ুন: ‘সানস্ট্রাইক’ তো কোন ছাড়, সামান্য টোস্টের জন্যও বন্ধ হয়েছিল ক্রিকেট ম্যাচ!

‘চহাল টিভি’-তে এসে কুলদীপ বলেন, “পিচ ব্যাটিংয়ের পক্ষে সহায়ক ছিল। আমি তাই কোথায় বল ফেলব, তা নিয়ে সতর্ক ছিলাম। এখানে এটাই আমার প্রথম ম্যাচ। তাই উইকেট পেয়ে ভাল লাগছে। বল স্কিড করে যাচ্ছিল। তাই বৈচিত্রের ব্যাপারেও সাবধানী ছিলাম। যখন চহালের সঙ্গে একটানা বল করি, তখন স্বচ্ছন্দ লাগে নিজেকে। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডেও চহাল ভাল বল করেছিল।”

এর আগে ‘চহাল টিভি’-তে এসে বিরাট কোহালি বলেছিলেন যে একমাত্র সেরা পারফরম্যান্স করলেই এখানে সুযোগ পাওয়া যায়। হয় সেঞ্চুরি করতে হবে, নয়তো নিতে হবে পাঁচ উইকেট। এমনই বলেছিলেন কোহালি। সেদিক দিয়ে কুলদীপ হলেন ব্যতিক্রম। কারণ, তিনি চার উইকেট পেলেও এসেছেন এই শোয়ে। কুলদীপ অবশ্য এই শোয়ের জনপ্রিয়তার প্রশংসা করেছেন। মজা করে চহালকে তিনি বলেছেন, “এটা আগামী দিনে প্রধান শো হয়ে উঠবে, এমন আশা রাখছি। তা হলে খেলা ছাড়ার পরও তুমি এটা চালিয়ে যেতে পারবে।”

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE