Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

ওই আসছেন অশ্বিন! মাঁকড় আউটের ভয়ে তটস্থ ওয়ার্নার, দেখুন ভিডিয়ো

বাটলারকে রান আউট করার পরে কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। অশ্বিনকে নিয়ে বিতর্ক এখনও চলছেই।

অশ্বিন ভীতি গ্রাস করেছে এখন সবাইকে। ছবি: কিংস ইলেভেন পঞ্জাবের ফেসবুক পেজ থেকে।

অশ্বিন ভীতি গ্রাস করেছে এখন সবাইকে। ছবি: কিংস ইলেভেন পঞ্জাবের ফেসবুক পেজ থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯ ১৭:২৬
Share: Save:

কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের ‘মাঁকড় আউট’-এর পরে সবাই এখন অতিরিক্ত সতর্ক। সানরাইজার্স হায়দরাবাদ বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে আরও একবার তা দেখা গেল।

হায়দরাবাদের ইনিংসের ঘটনা। নন স্ট্রাইক প্রান্তে দাঁড়িয়েছিলেন অস্ট্রেলিয়ার বাঁ হাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। ডেলিভারির ঠিক আগের মুহূর্তে দেখা গিয়েছে, নন স্ট্রাইক প্রান্তে দাঁড়িয়ে থাকা ওয়ার্নার সন্তর্পণে ব্যাট ক্রিজে ঠেকিয়ে রাখছেন। রাজস্থান রয়্যালস ম্যাচে জস বাটলারকে ‘মাঁকড় আউট’ করেছিলেন অশ্বিন। তার পর থেকে অশ্বিন ফোবিয়ায় আক্রান্ত সবাই। এই অফস্পিনার বল করতে এলেই সবাই অতিরিক্ত সতর্ক হয়ে পড়ছেন।

বাটলারকে রান আউট করার পরে কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। অশ্বিনকে নিয়ে বিতর্ক এখনও চলছেই। এক সাক্ষাৎকারে বাটলার টেনে এনেছেন সেই বিতর্কিত অধ্যায়ের কথা। সাক্ষাৎকারে বাটলার বলেছেন, অশ্বিন ও ভাবে আউট করায় তিনি হতাশ হয়েছিলেন।

আরও পড়ুন: ঘুম কেড়ে নিয়েছিলেন রাসেল, ভিডিয়োয় ধোনি জানালেন সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা

আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ উঠেছিল চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটারের বিরুদ্ধে

ব্যাখ্যা দিয়ে বাটলারকে বলতে শোনা গিয়েছে, ক্রিকেটে কদাচিৎ ও ভাবে আউট হয় ব্যাটসম্যান। আর যখন ব্যাটসম্যান ‘মাঁকড় আউট’ হয়, তখন তো হতাশ হবেই। সাক্ষাৎকারে বাটলার আরও জানিয়েছেন, আউট করার পরে অশ্বিনকে প্রশ্ন ছুড়ে বলেছিলেন, তুমি কি এ ভাবেই খেলে যেতে চাও? অশ্বিন নাকি তাঁকে বলেছিলেন, তিনি আইন মেনেই আউট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE