Advertisement
০৫ মে ২০২৪
Kieron Pollard

ব্যাট ছুড়ে অসন্তোষ প্রকাশ মুম্বই তারকার, দিতে হল জরিমানা

ফাইনাল চলাকালীন ক্ষোভ প্রদর্শন করে জরিমানা দিতে হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটারকে।

ফাইনালে জেতার পরে পোলার্ডের কাঁধে মালিঙ্গা। ছবি: এপি।

ফাইনালে জেতার পরে পোলার্ডের কাঁধে মালিঙ্গা। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ১৬:৫৩
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্স তারকা কাইরন পোলার্ডের ম্যাচ ফি-র ২৫ শতাংশ কেটে নেওয়া হল। আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছিলেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার।

মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসের শেষ ওভার করতে এসেছিলেন চেন্নাইয়ের ক্যারিবিয়ান বোলার ডোয়েন ব্রাভো। দুটো বল বাইরে করেন তিনি। পোলার্ড প্রথম বলটা মারার চেষ্টা করেও তার নাগাল পাননি। অন ফিল্ড আম্পায়ার নিতিন মেনন ওয়াইড ডাকেননি। দ্বিতীয় বলটিও বাইরে করেন ব্রাভো।

পোলার্ড সেই বলটার লাইনে যাওয়ার কোনও চেষ্টাই করেননি। অন ফিল্ড আম্পায়ার দুটো বলের কোনওটিতেই ওয়াইড ডাকেননি। আম্পায়ারের সিদ্ধান্তে রেগে যান পোলার্ড। তিনি ব্যাট শূন্যে ছুড়ে অসন্তোষ প্রকাশ করেন। তার আগে উইকেট ছেড়ে অনেকটা দূরে স্টান্স নেন পোলার্ড।

আরও খবর: টাকার খেলা আইপিএল, পুরস্কার মূল্য জানলে চোখ কপালে উঠবে

আরও খবর: পর পর চার ম্যাচে হার, মুম্বই ভীতিই কি হারিয়ে দিল চেন্নাইকে?

তাঁর এমন প্রতিক্রিয়া দেখে দুই আম্পায়ার নিতিন মেনন ও ইয়ান গোল্ড এগিয়ে এসে পোলার্ডের সঙ্গে কথা বলেন। ক্যারিবিয়ান তারকার জন্যই ২০ ওভারে ১৪৮ রান করে মুম্বই। পোলার্ড অবশ্য নিজের দোষ স্বীকার করে নেন। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস ফাইনালে ওই একবারই উত্তেজনা ছড়িয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE