• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ব্র্যাভো ও রায়ডুকে পেতে পারে সিএসকে

rayudu and bravo
অম্বাতি রায়ডু এবং ডোয়েন ব্র্যাভো

সানরাইজ়ার্স হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে ভাল খবর চেন্নাই সুপার কিংস শিবিরে। চোটের জন্য বাইরে থাকা ডোয়েন ব্র্যাভো এবং অম্বাতি রায়ডু, দু’জনেই সুস্থ হয়ে গিয়েছেন। সিএসকে কোচ স্টিভন ফ্লেমিং জানিয়েছেন, দু’জনই তাঁদের ভাবনায় আছেন।

সিএসকে-র খেলা মানেই সবার নজর থাকবে একটা ব্যাপারের উপরে। মহেন্দ্র সিংহ ধোনি কত নম্বরে ব্যাট করতে নামবেন। ফ্লেমিং অবশ্য এই নিয়ে কোনও ইঙ্গিত দেননি। ছ’দিন বিশ্রামের পরে আবার মাঠে ফিরছে সিএসকে। দলের ওয়েবসাইটে ফ্লেমিং বলেছেন, ‘‘এই বিশ্রামটা আমাদের খুব কাজে দেবে। রায়ডু এবং ব্র্যাভো সুস্থ হয়ে গিয়েছে। মাঝের এই সময়ে আমাদের প্র্যাক্টিস ভাল হয়েছে। পাশাপাশি একটা পরিষ্কার ধারণা তৈরি হয়েছে, মাঠে আমাদের ঠিক কী করতে হবে।’’

ধোনির দল প্রথম ম্যাচ জিতে শুরু করলেও পরের দুটো ম্যাচ হেরেছে। ফ্লেমিং বলেছেন, ‘‘আমাদের তিনটে মাঠে তিনটে ম্যাচ খেলতে হয়েছিল। যে কারণে প্রথম দল হিসেবে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জটাও ছিল।’’ এ বার পাঁচটি ম্যাচের মধ্যে চারটি ম্যাচ দুবাইয়ে খেলতে হবে চেন্নাইকে। যা নিয়ে ফ্লেমিং বলেছেন, ‘‘এতে আমাদের সুবিধেই হবে। এত দিন বিভিন্ন মাঠে খেলতে হয়েছিল, এ বার একটা মাঠে পর পর খেলা। ফলে পরিবেশ-পরিস্থিতিটা ভাল করে বুঝে নিতে পারব।’’ মুম্বইয়ের প্রতিপক্ষ সানরাইজ়ার্স আগের ম্যাচেই দিল্লিকে হারিয়ে জয়ের রাস্তায় ফিরেছে। 

বিপাকে রায়নারা: এ বারের আইপিএল থেকে নাম প্রত্যাহার করায় রায়না ও হরভজনের চুক্তি বাতিল করতে পারে সিএসকে কর্তৃপক্ষ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন