Advertisement
০৭ মে ২০২৪

চেন্নাইকে চূর্ণ করে অভিযান শুরু গোয়ার

বুধবারের আইএসএলের এই দ্বৈরথকে কেন্দ্র করে আগ্রহ তুঙ্গে ছিল ক্রীড়াপ্রেমীদের।

জয়ের পরে উচ্ছাস এফসি গোয়ার খেলোয়াড়দের।—ছবি পিটিআই।

জয়ের পরে উচ্ছাস এফসি গোয়ার খেলোয়াড়দের।—ছবি পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৯ ০৪:১০
Share: Save:

ক্রিকেট থেকে ফুটবল— অপ্রতিরোধ্য বিরাট কোহালির দল। চব্বিশ ঘণ্টা আগে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ চূর্ণ করে টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় ক্রিকেট দল। বুধবার আইএসএলের প্রথম ম্যাচে দু’বারের চ্যাম্পিয়ন মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাইয়িন এফসিকেও ৩-০ বিধ্বস্ত করল এফসি গোয়া।

বুধবারের আইএসএলের এই দ্বৈরথকে কেন্দ্র করে আগ্রহ তুঙ্গে ছিল ক্রীড়াপ্রেমীদের। ৩০ মিনিটেই বিপর্যয় নামে চেন্নাই শিবিরে। সেমিডংগেল লেনের গোলে এগিয়ে যায় গোয়া। চার বছর আগে এই মাঠেই গোয়ার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ধ্বংস করেছিল চেন্নাই। ফাইনালে ৩-২ জিতেছিলেন জেজে লালপেখলুয়ারা। এ দিন বদলা নিলেন ফেরান কোরোমিনাসেরা।

গত মরসুমেও ফাইনালে উঠেছিল গোয়া। কিন্তু বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে ০-১ হেরে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন অধরা থেকে যায়। এই মরসুমে আইএসএল জিততে মরিয়া গোয়া এ দিন শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে। যদিও প্রথমার্ধে এক গোলের বেশি হয়নি। ৬২ মিনিটে দ্বিতীয় গোল কোরোমিনাসের। ৮১ মিনিটে তৃতীয় গোল ডিফেন্ডার কার্লোস পেনার। গোয়ার পরের ম্যাচ ২৮ অক্টোবর বেঙ্গালুরুর বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football ISL 2019 FC Goa Chennayin FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE