Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL 2020

দলকে ডোবালেন জাহু, প্রথম ম্যাচে হারল লোবেরার মুম্বই

তিন বছর গোয়ার কোচ ছিলেন সার্জিও লোবেরা। এ বার তাঁর হাতে দল তুলে দিয়েছে মুম্বই সিটি।


নর্থ-ইস্ট ইউনাইটেড ও মুম্বই সিটি ম্যাচের একটি মুহূর্ত। ছবি-টুইটার।

নর্থ-ইস্ট ইউনাইটেড ও মুম্বই সিটি ম্যাচের একটি মুহূর্ত। ছবি-টুইটার।

নিজস্ব সংবাদদাতা
মারগাও শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ২২:১৯
Share: Save:

আহমেদ জাহুর ভুলে হারতে হল মুম্বই সিটিকে। বিরতির ঠিক ২ মিনিট আগে মরোক্কান জাহু নর্থইস্ট ইউনাইটেডের খামারাকে মারাত্মক ফাউল করে বসলেন। রেফারি লাল কার্ড দেখান জাহুকে। দশ জনে নেমে যায় মুম্বই সিটি।

দ্বিতীয়ার্ধে নিউমেরিক্যাল অ্যাডভান্টেজের সুযোগ নেয় নর্থইস্ট ইউনাইটেড। ৪৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন আপিয়া। ডিলান ফক্সের হেড মুম্বই সিটি খেলোয়াড় রাওলিন বর্জেসের হাতে লাগলে পেনাল্টি পায় নর্থইস্ট ইউনাইটেড। গোল করতে ভুল করেননি আপিয়া।

তিন বছর গোয়ার কোচ ছিলেন সার্জিও লোবেরা। এ বার তাঁর হাতে দল তুলে দিয়েছে মুম্বই সিটি। লোবেরার কোচিংয়ে দৃষ্টিনন্দন ফুটবল খেলেছে গোয়া। এ বার চোখধাঁধানো ফুটবল খেলবে মুম্বই, এমনটাই আশা করেছিলেন ভক্তরা। তাঁদের সেই আশা পূরণ হয়নি।

আরও পড়ুন: ময়দানের তৃতীয় ডিভিশনের ক্লাবেও সুযোগ হয়নি, সেই সন্দেশই এখন ভরসা দিচ্ছেন এটিকে-মোহনবাগান রক্ষণকে

প্রথমার্ধে ম্যাচ নিয়ন্ত্রণ করছিল মুম্বই। কিন্তু জাহুর ওই ফাউল মুম্বইকেই ম্যাচ থেকে ছিটকে দিল। দ্বিতীয়ার্ধে বিবর্ণ দেখালো মুম্বইকে। নর্থইস্ট ইউনাইটেডের গোলমুখে সেভাবে আক্রমণও তুলে আনতে পারল না তারা। গোলকিপার শুভাশিস চক্রবর্তীর হাতে বারদুয়েক বল গিয়েছে। তাঁকে পরীক্ষাতে ফেলতে পারেননি মুম্বইয়ের ফুটবলাররা।

ম্যাচটাও অবশ্য উচ্চমানের হয়নি। নর্থইস্ট দ্বিতীয়ার্ধে প্রাধান্য দেখালেও গোল সংখ্যা আর বাড়াতে পারেনি। যে কোনও টুর্নামেন্টের প্রথম ম্যাচ গুরুত্বপূর্ণ। প্রথম ম্যাচে জিতে পরের ম্যাচগুলোর জন্য প্রয়োজনীয় আত্মবিশ্বাস পেয়ে গেল নর্থইস্ট ইউনাইটেড। পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে হবে মুম্বইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2020 North East United Mumbai City Fc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE