ভারতীয় মহিলা দলের অভিজ্ঞ সিমার ঝুলম গোস্বামী ফিরছেন চোট সারিয়ে। টি২০ ট্রাই সিরিজের জন্য দল ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গেই এই বার্তাও পরিষ্কার হয়ে গেল চোট সারিয়ে ফিরছেন দলের সব থেকে অভিজ্ঞ বোলার। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে এই সিরিজ খেলবে ভারত।

মুম্বইয়ের সিসিআই-এ সব খেলাগুলো হবে। ২২ মার্চ প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া।  ৩১ মার্চ ফাইনাল। হরমনপ্রীত কাউরের নেতৃত্বে খেলবে ভারতীয় দল।  দক্ষিণ আফ্রিকা সফরের দলে বিশেষ কোনও পরিবর্তন করা হচ্ছে না। সহ-অধিনায়ক হিসেবে দেখা যাবে স্মৃতি মন্ধনাকে। ঝুলনের মতো আরও এক অভিজ্ঞ রুমেলী ধরকে রেখে দেওয়া হয়েছে দলে।

২২ মার্চ ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সিরিজ। ২৩ মার্চ অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। ২৫ মার্চ ভারত খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে। ঠিক পরের দিনই ভারত আবার খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। ২৮ মার্চ অস্ট্রেলিয়া-ইংল্যান্ড মুখোমুখি হওয়ার পর ২৯ মার্চই ইংল্যান্ড খেলবে ভারতের বিরুদ্ধে। ৩১ মার্চ ফাইনাল।

আরও পড়ুন
১৭ বছর আগের আজকের দিনকে মনে করালেন লক্ষ্মণ

ভারতীয় দল: হরমনপ্রীত কাউর, স্মৃতি মন্ধনা, মিতালী রাজ, ভেদা কৃষ্ণমূর্তি, জেমিমা রডরিগেজ, অনুজা পাতিল, দীপ্তি শর্মা, তানিয়া ভাটিয়া (উইকেট কিপার),পুনম যাদব, একতা বিস্ত, ঝুলন গোস্বামী, শিখা পাণ্ড্য, পুজা ভস্ত্রাকর, রুমেলী ধর, মোনা মেশরাম।