Advertisement
১১ মে ২০২৪

এ বার রুটের ‘জবাব’ ২৫৪

ইয়াসির শাহকে রিভার্স সুইপ করে থার্ড ম্যান বাউন্ডারি দিয়ে মাঠের বাইরে পাঠিয়ে উল্লাসে ফেটে পড়লেন জো রুট। ওল্ড ট্র্যাফোর্ডে এই উল্লাসের উগ্রতা আগের দিন অ্যান্টিগায় দুশো করার পর বিরাট কোহালির অনাড়ম্বর উচ্ছ্বাসকে হার মানিয়ে দিতে পারে।

ম্যাঞ্চেস্টারে রুটের হুঙ্কার। ছবি:এপি

ম্যাঞ্চেস্টারে রুটের হুঙ্কার। ছবি:এপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৬ ০৩:০৪
Share: Save:

ইয়াসির শাহকে রিভার্স সুইপ করে থার্ড ম্যান বাউন্ডারি দিয়ে মাঠের বাইরে পাঠিয়ে উল্লাসে ফেটে পড়লেন জো রুট। ওল্ড ট্র্যাফোর্ডে এই উল্লাসের উগ্রতা আগের দিন অ্যান্টিগায় দুশো করার পর বিরাট কোহালির অনাড়ম্বর উচ্ছ্বাসকে হার মানিয়ে দিতে পারে। জীবনের দ্বিতীয় ডাবল সেঞ্চুরিতে পৌঁছনোর চেয়েও যেন ভারত অধিনায়কের কীর্তির পরের দিনই আর এক জবাবি মাইলফলক পোঁতার জন্য বেশি আনন্দ রুটের। লর্ডসে শ্রীলঙ্কার বিরুদ্ধে তাঁর প্রথম ডাবলের দু’বছর পর এল এটা। তাঁর ২৫৪ আর অ্যালিস্টার কুকের ১০৫-এ ভর করে ইংল্যান্ড ৫৮৯-এ পৌঁছনোর পর ডিক্লেয়ার করে দেয়। পাল্টা ব্যাট করতে নেমে দিনের শেষে পাকিস্তান ৫৭-৪। লর্ডসে প্রথম টেস্টে খোঁচা খাওয়ার পর এই টেস্টে শুরু থেকেই বদলার মেজাজে ইংরেজরা। ওকস একাই ফেরালেন তিনজনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Joe Root double century
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE